Serial Actress secret Love: চুপি চুপি এল প্রেম, কোন গায়ককে মন দিয়েছেন সিরিয়ালের ইন্দ্রানী...

 Serial Actress secret Love: বাস্তবে চুটিয়ে প্রেম করছেন এই টলি অভিনেত্রী, কে সেই ব্য়াক্তি ?

Updated By: Oct 17, 2024, 06:08 PM IST
 Serial Actress secret Love: চুপি চুপি এল প্রেম, কোন গায়ককে মন দিয়েছেন সিরিয়ালের ইন্দ্রানী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এক জনপ্রিয় চ্য়ানেলের নতুন ধারাবাহিক 'রাঙামতি তীরন্দাজ'-এ আহিরী সেনের চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রানী ভট্টাচার্য। পর্দায় 'একলব্য'র প্রেমিকার ভূমিকায় দেখা যাবে তাঁকে।  বেশ কিছুদিন আগে সেই জনপ্রিয় চ্য়ানেলেই 'চিনি' ধারাবাহিকে সোমরাজ মাইতির বিপরীতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল ইন্দ্রানীকে। তবে ধারাবাহিক শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই নায়িকার মুখ বদল। ইন্দ্রানীর জায়গায় দেখা গিয়েছিল বিজয়লক্ষ্মীকে। 

এর আগে কিছু ধারাবাহিকে কাজ করলেও জি বাংলার 'খেলনা বাড়ি' ধারাবাহিকে অভিনয়ের পর থেকে সকলের নজরে আসেন ইন্দ্রানী। ধারাবাহিকের মূখ্য় চরিত্র মিতুলের 
মেয়ে অর্থাৎ গুগলির চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাঁকে। বাস্তবে চুটিয়ে প্রেম করছেন ইন্দ্রাণী। সমাজমাধ্যমে প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে এই দু'জনকে। তবে সেই ব্যক্তিও বেশ পরিচিত মুখ। 

আরও পড়ুন:  পুরনো পাপ! লরেন্স বিষ্ণোইকে 'ভাই' পাতাতে চান সলমানের প্রাক্তন প্রেমিকা...

তবে কার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ইন্দ্রাণী? কে সেই ব্য়াক্তি ?

সোশ্যাল মিডিয়া তাঁর একাধিক গান বেশ ভাইরাল। যথেষ্ট পরিচিত মুখ তিনি। 

ইন্দ্রাণীর জন্মদিনে সুন্দর এক বার্তা দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন গায়ক মৌসম মুখার্জী। সোশ্যাল মিডিয়া মৌসমের একাধিক গান বেশ ভাইরাল। যথেষ্ট পরিচিত মুখ তিনি। ইন্দ্রাণীর জন্মদিনে দুজনের একসঙ্গে ছবি পোস্ট করে মৌসম লিখেছেন, 'আমার ভালবাসা শুভ জন্মদিন, তুমি একজন পরী, খুব ভাল মনের একজন মানুষ। আশা করি তোমার আজকের এই বিশেষ দিন খুব স্পেশ্যাল কাটুক ঠিক যতটা তুমি আমার জীবনে এবং আমি তোমার জীবনে। কোনওরকম চিন্তা করো না কারণ আমি আছি তো।'

 

 সম্ভবত, কয়েক মাস আগে থেকে একে অপরের সঙ্গে সম্পর্কে জড়ান মৌসম এবং ইন্দ্রাণী। অবশ্য তার আগেও দু'জনের নানান মিষ্টি মুহূর্তের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাঁরা। তবে সরাসরি ভালবাসার কথা না বললেও ইন্দ্রাণীর বিশেষ দিনে মনের কথা উজাড় করে দিলেন মৌসম। পুজোতেও একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছিল দু'জনকে। 

আরও পড়ুন:  বিয়ের ১২ বছর পর মা হতে চলেছেন রাধিকা আপ্তে, কার সঙ্গে সংসার পেতেছেন অভিনেত্রী?

'চিনি' ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল ইন্দ্রানীকে। ধারাবাহিক শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই বাদ পড়েন তিনি। সেই জায়গায় দেখা যায় বিজয়লক্ষ্মীকে। ঠিক কী কারণে হঠাৎ করে এই ধারাবাহিক থেকে সরিয়ে দেওয়া হয় ইন্দ্রানীকে, তা সরাসরি জানা যায়নি। কানাঘুষো শোনা যায় অভ্যন্তরীণ কিছু সমস্যার কারণে এই ধারাবাহিক থেকে বাদ পড়েন অভিনেত্রী।

অভিনয় করেন ইন্দ্রাণী। পাশাপাশি নাচ করতেও ভালবাসেন তিনি। অন্যদিকে, গানের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করেছেন মৌসম। আর সেই সুরের ছন্দে তাঁরা কখন বাধা পড়েছেন, তা নিজেরাও বুঝতেও পারেননি মৌসম এবং ইন্দ্রাণী। 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.