ওয়ারিনার প্রেমে মগ্ন সলমনের ভগ্নিপতি আয়ুষ, বিশ্বাস না হলে দেখুন

'তেরা হুয়া' ইতিমধ্যেই কামাল করতে শুরু করেছে

Updated: Aug 30, 2018, 01:35 PM IST
ওয়ারিনার প্রেমে মগ্ন সলমনের ভগ্নিপতি আয়ুষ, বিশ্বাস না হলে দেখুন

নিজস্ব প্রতিবেদন : প্রকাশ্যে এল ‘লাভরাত্রি’-র দ্বিতীয় গান। যেখানে আতিফ ইসলামের গলায় ‘তেরা হুয়া’ শুনে আপনি মোহিত হয়ে যেতে পারেন। পাশাপাশি ‘তেরা হুয়া’-তে উঠে এসেছে গুজরাতের একাধিক জায়গার ছবি।

আরও পড়ুন : এক্কেবারে অন্যরকম, বিদেশে গিয়ে এ কী করছেন ক্যাটরিনা, দেখুন ভিডিও

সলমন খানের ভগ্নিপতি আয়ুষ শর্মা ‘লাভরাত্রি’ দিয়েই বলিউড ডেবিউ করছেন। আয়ুষের সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করছেন ওয়ারিনা হুসেন। আয়ুষ-ওয়ারিনার প্রথম সিনেমা বক্স অফিসে কতটা প্রভাব ফেলতে পারবে সেটা তো সময়ই বলবে। কিন্তু, ‘লাভরাত্রি’-র প্রথম গান ‘ছোগাডা’ যেভাবে জনপ্রিয় হয়েছে, তা নিয়ে উচ্ছ্বসিত সলমন খান।

শুনুন ‘লাভরাত্রি’-র গান...

 

‘ছোগাডা’ নিয়ে খুশি সলমন খান নিজেও। যা তিনি নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ করেছেন। আয়ুষ, ওয়ারিনা এই গানে কামাল করে দিয়েছেন বলেও জানিয়েছেন সলমন খান। চলতি বছর নবরাত্রির সময় মুক্তি পাবে ‘লাভরাত্রি’। যা নিয়ে ইতিমধ্যেই বলিউডে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে।

আরও পড়ুন : মেয়ে নন, শর্মিলার মত কাজ করছেন বউমা করিনাই

শোনা যায়, ‘লাভরাত্রি’-র জন্য নাকি প্রথমে আয়ুষ শর্মার বিপরীতে সারা আলি খান-কে কাস্ট করার কথা ভেবেছিলেন সলমন খান। কিন্তু, আয়ুষ শর্মার বিপরীতে অভিনয় করে সারা বলিউডে ডেবিউ করবেন না বলে স্পষ্ট জানান সারার মা অমৃতা সিং। মায়ের কথা অনুযায়ী, সলমন খানের প্রোডাকশনকে না করে দেন সইফ-কন্যা সারা আলি খান।