টক শোয়ে বেলাগাম Madan, 'কেস দেবেন না প্লিজ', আর্তি Nusrat-র

এবার সঞ্চালকের ভূমিকায় নুসরত জাহান

Updated By: Nov 9, 2021, 01:29 PM IST
টক শোয়ে বেলাগাম Madan, 'কেস দেবেন না প্লিজ', আর্তি Nusrat-র

নিজস্ব প্রতিবেদন: অন্তঃসত্ত্বা থাকাকালীন বেশ কয়েকমাস কাজ থেকে ছুটি নিয়েছিলেন নুসরত জাহান (Nusrat Jahan)। তবে মা হওয়ার এক সপ্তাহের মধ্যেই কাজে ফিরেছেন নায়িকা। ইভেন্ট থেকে শুরু করে সিনেমার শুটিং, পুরোদমে কাজে মনোনিবেশ করেছেন নায়িকা। এবার তিনি ধরা দিলেন একেবারে অন্য ভূমিকায়। এই প্রথম সঞ্চালকের আসনে তিনি। একটি টক শোয়ে এবার সাক্ষাৎকার নিতে দেখা যাবে নুসরতকে। 

নুসরতের টক শোয়ে প্রথমদিনের অতিথি ছিলেন মদন মিত্র (Madan Mitra)। সেই শোয়ের প্রচারেই সোশ্যাল মিডিয়ায় নুসরতের সঙ্গেই লাইভে আসেন তিনি। সেখানে তাঁর আড়াই মিনিটের কথোপকথনেই বোঝা যাচ্ছে পুরো টক শোয়ে বেশ কয়েকটা বাউন্সার সামলাতে হয়েছে নায়িকাকে। লাইভে এসে নুসরতের প্রশংসায় পঞ্চমুখ। মদন মিত্র। পাশাপাশি নুসরত জানান, সেই টক শোয়ে এই প্রজন্মের ছেলে মেয়েদের প্রেমের টিপস দিয়েছেন মদন মিত্র। 

আরও পড়ুন: হাসপাতালে Poonam Pandey, স্বামীর বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ

নুসরতের প্রশংসার মাঝেই মদন মিত্র জানান নুসরতের সান্নিধ্য পেয়ে তিনি আপ্লুত। হঠাৎই তিনি বলে বসেন, 'ভাবা যায়! এমন কোন রাজনৈতিক নেতা আছে যে নিজের জীবনে নুসরতকে পেয়েছে। ডোন্ট ফরগেট, সি ইস নুসরত। কাঁপিয়ে দিচ্ছে। এখনও অন্য় কোনও নাম খুঁজে পাওয়া যাচ্ছে না'। মদন মিত্রের এহেন বক্তব্যে অপ্রস্তুতে পড়ে যান নায়িকা। পরিস্থিতি সামাল দিতে নুসরত বলেন,'মদনদা কেস দেবেন না প্লিজ'। মজার ছলে নুসরতের কথার সূত্র ধরেই মদন মিত্র বলেন,'হ্যাশট্যাগ কেস দেবেন না প্লিজ,কেস বাদে আর যা দেওয়ার দিন।'

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)