প্রাক্তনকে ফ্রাইং প্যান দিয়ে মারধর, মধুরিমা তুলিকে বিগ বস থেকে বের করলেন সলমন

 গোটা পরিস্থিতিতে মধুরিমা ও আদিত্যর বেজায় বিরক্ত সলমন মধুরিমাকে শো ছাড়তে বলেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 21, 2020, 03:32 PM IST
প্রাক্তনকে ফ্রাইং প্যান দিয়ে মারধর, মধুরিমা তুলিকে বিগ বস থেকে বের করলেন সলমন

নিজস্ব প্রতিবেদন : বিগ বস-১৩-র (Bigg Boss 13) ঘরে মধুরিমা তুলি (Madhurima Tuli) ও তাঁর প্রাক্তন প্রেমিক বিশাল আদিত্য সিংয়ের ঝগড়া ও একে অপরের সঙ্গে মারপিটের ঘটনা প্রায় নিত্যদিনের হয়ে উঠেছিল। গোটা পরিস্থিতিতে মধুরিমা ও আদিত্যর বেজায় বিরক্ত সলমন (Salman Khan) মধুরিমাকে শো ছাড়তে বলেন।

সম্প্রতি বিগ বস ১৩ বেশ কয়েকটি ভিডিয়োতে আদিত্যর (Vishal Aditya Singh) সঙ্গে মধুরিমা তুলির ঝগড়া অশান্তির ঘটনা উঠে এসেছে। যার মধ্যে ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে আদিত্যকে 'behenji' বলে ক্ষেপিয়ে তুলেছেন মধুরিমা। এরপর আদিত্য মধুরিমার মুখে জল ছুঁড়ে মারেন। পাল্টা প্রতিশোধ নিতে মধুরিমা রান্নাঘর থেকে ফ্রাইং প্যান নিয়ে পেটাতে দেখা গিয়েছে মধুরিমাকে ((Madhurima Tuli)। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। 

আরও পড়ুন-হিনা খানের ব্যক্তিগত মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ফাঁস করল বছর ১৯ এর এক তরুণ!

আরও পড়ুন-জন্মদিনে সুশান্ত সিং রাজপুত, ছেলেবেলায় কেমন ছিলেন অভিনেতা?

তবে অবশ্য শুধু ফ্রাইং প্যান দিয়ে মারধরই নয়, এর আগেও মধুরিমাকে (Madhurima Tuli) প্রাক্তন প্রেমিক আদিত্যকে চটি দিয়ে পেটাতে দেখা গিয়েছিল। বারবার মধুরিমা ও আদিত্যর হিংসাত্মক ঘটনায় রীতিমত বিরক্ত সলমন মধুরিমা বিগ বস (Bigg Boss-13) ছাড়তে বলেন।

এদিকে বিগ বস থেকে বের হয়ে যাওয়ার পর অবশ্য নিজ কৃতকর্মের জন্য দুঃখ প্রকাশ করেন মধুরিমা তুলি (Madhurima Tuli)। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ''আসলে সেই মুহূর্তে আমি কী করছি, না করছি কোনও কিছুই যেন মাথায় ছিল না। তবে আমি যেটা করেছি তার জন্য দুঃখিত। আমার ওকে ফ্রাইং প্যান দিয়ে মারধর করা ঠিক হয়নি। আমি ওকে হাত দিয়েও মারতে পারতাম, তবে যেটা করেছি, অন্যায় করেছি। ''