মন ভাঙল মালাইকার, নিজের কষ্টের কথা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী

প্রকাশ্যেই বলেন সেই কথা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 14, 2020, 05:20 PM IST
মন ভাঙল মালাইকার, নিজের কষ্টের কথা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​কোভিড ১৯-এ আক্রান্ত মালাইকা অরোরা। শরীরে মৃদু উপসর্গ থাকায় হাসপাতালে ভর্তি করা হয়নি তাঁকে। ফলে বাড়িতেই কোয়ারেন্টিনে রয়েছেন অভিনেত্রী। ছেলে আরহানের সঙ্গে নিজের বাড়িতেই কোয়ারেন্টিনে রয়েছেন মাল্লা। তবে একই বাড়িতে থাকা সত্ত্বেও ছেলেকে আদর করতে পারছেন না। চোখের দেখাও সেভাবে হচ্ছে না। তবে মাঝেসাঝে কথা হচ্ছে। সব সময় একই বাড়ির মধ্যে থেকেও ছেলেকে যে কাছে টেনে আদর করতে পারছেন না, তার জন্যই এবার মন ভেঙে পড়ল মালাইকার। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছেলে আরহানের ছবি শেয়ার করে সে কথাই জানান মালাইকা।

আরও পড়ুন : 'ক্যাশ চাই আমার ক্যাশ চাই',ভাইরাল রিয়া চক্রবর্তীর অডিশনের পুরনো ভিডিয়ো

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরহানের পাশাপাশি পোষ্যর জন্যও মালাইকার মন কাঁদছে বলে জানান অভিনেত্রী।

আনলক পর্ব শুরু হওয়ার পর থেকেই শ্যুটিং শুরু করেন মালাইকা অরোরা। ওই সময় থেকে একটি রিয়েলিটি শোয়ের শ্যুটিং শুরু করেন অভিনেত্রী। ওই রিয়েলিটি শোয়ের শ্যুটিং করতে গিয়েই মালাইকা করোনায় আক্রান্ত হন বলে খবর। কোভিড ১৯-এ আক্রান্ত হওয়ার পর দিদির অসুস্থতার কথা ভক্তদের জানান মালাইকার বোন অমৃতা অরোরা। তারপর নিজের অসুস্থতার কথা জানিয়ে ইনস্টাগ্রামে স্টেটাস শেয়ার করেন মালাইকা। 

আরও পড়ুন : উমর খালিদের গ্রেফতারির পর সরব স্বরা, কড়া আক্রমণের মুখে অভিনেত্রী

এদিকে সম্প্রতি করোনায় আক্রান্ত হন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। তিনিও বাড়িতেই কোয়ারেন্টিনে রয়েছেন। অর্জুনের অসুস্থতার খবর প্রকাশ্যে আসার পর মালাইকার কোভিডে আক্রান্ত হওয়ার খবর শোনা যায়।

প্রসঙ্গত আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদর পর খান বাড়ি থেকে ছেলেকে নিয়ে বেরিয়ে যান মালাইকা। আরবাজ-মালাইকার বিচ্ছেদের জন্য অনেকে অর্জুন কাপুরকে দায়ি করতে শুরু করেন। যদিও বিষয়টি নিয়ে অর্জুন বা মালাইকা কেউ কোনও মন্তব্য করেননি। তবে ২০২০ সাল শুরু হওয়ার সময় অরোরা পরিবারের সঙ্গে গোয়ায় ছুটি কাটাতে দেখা যায় অর্জুন কাপুরকে।

.