'মালাইকাই আমার হৃদয়', সম্পর্কে সিলমোহর দিলেন অর্জুন

 অবশেষে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিলেন মালাইকা অরোরা।

Updated By: Jun 29, 2019, 03:27 PM IST
'মালাইকাই আমার হৃদয়', সম্পর্কে সিলমোহর দিলেন অর্জুন

নিজস্ব প্রতিবেদন: 'হার্ট শেপ'-এর ব্যাগ দিয়ে মুখ ঢাকা। অর্জুন কাপুরের সঙ্গে ডিনার ডেটে কে এই মহিলা? হ্যাঁ, ইনি যে মালাইকা অরোরা সেবিষয়ে আর কোনও সন্দেহ নেই।  অবশেষে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিলেন মালাইকা অরোরা।

মালাইকা অরোরার সঙ্গে অর্জুন কাপুরের প্রেমের গুঞ্জন বহু পুরনো। শোনা যায়, আরবাজ খানের সঙ্গে দাম্পত্য জীবন কাটানোর সময়ই অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মালাইকা। সলমন খানের কোপে পড়ার ভয়ে ও বাবা বনি কাপুরের অসম্মতির জন্য মাঝে কয়েকবছর মালাইকার থেকে দূরে সরে আসেন অর্জুন। পরে আবারও তাঁদের সে সম্পর্ক জোড়া লাগে। যদিও তাঁদের সম্পর্ক নিয়ে কোনও দিনই একটা শব্দও উচ্চারণ করেননি মালাইকা বা অর্জুন। তবে আরবাজের সঙ্গে পাকাপাকি ভাবে বিচ্ছেদের পর অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্কের গুঞ্জন ফের প্রকাশ্যে আসে। বেশকিছুদিন হল তাঁদের বিয়ের খবরও শোনা যাচ্ছিল। তবে অর্জুন-মালাইকা তাঁদের সেই বিয়ের খবরও অস্বীকার করেন।  

আরও পড়ুন-নওয়াজউদ্দিন সিদ্দিকির ছবিতে মৌনির বদলে নেওয়া হল 'বাহুবলী'র নায়িকাকে

অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে সোশ্যাল মিডিয়াতে অর্জুনের সঙ্গে সম্পর্কের খবরে সিললমোহর দিলেন বলিউডের 'ছাইয়া ছাইয়া' গার্ল। অর্জুনের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটানোর একটি ছবি পোস্ট করে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান মালাইকা। ক্যাপশানে লেখেন, ''জন্মদিনের অনেক শুভেচ্ছা রইল কিছুটা পাগল, মজাদার অসাধারণ মানুষ অর্জুনকে। রইল ভালোবাসাও। ''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তারপরই অর্জুন কাপুর তাঁর ইনস্টাগ্রামে মালাইকার সঙ্গে ডিনার ডেটের একটি ছবি শেয়ার করেন। ছবিতে মালাইকা হৃদয় আকৃতির একটি ব্যাগ দিয়ে মুখ ঢেকে রেখেছেন। ক্যাপশনে অর্জুন লিখেছেন, "ও সত্যিই আমার হৃদয়।"

আরও পড়ুন-শিশুদের জন্য এই বিশেষ উদ্যোগ নিতে চলেছেন সানি ও ড্যানিয়েল

মালাইকার ছবিতে পরিনীতি চোপড়া, দিয়া মির্জা, সুজান খান সহ অনেক তারকাই কমেন্ট করেছেন। এই মুহূ্র্তে নিউ ইয়র্কে ছুটি কাটাচ্ছেন অর্জুন-মালাইকা। অর্জুনের জন্মদিনের সেলিব্রেশনও হয়েছে সেখানেই। অর্জুন ও মালাইকার সঙ্গে গিয়েছেন সঞ্জয় কাপুর, তাঁর স্ত্রী মাহিপ কাপুর, মেয়ে শানায়া ও ছেলে জাহান কাপুরও। তাঁরাও শেয়ার করেছেন ছুটি কাটানোর বিভিন্ন মুহূর্তের ছবি। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এর আগে 'ফিল্মফেয়ার'-এর একটি সাক্ষাৎকারে মালাইকার সঙ্গে বিয়ের প্রসঙ্গে অর্জুন বলেছিলেন, "আমি এখন বিয়ে করছি না। আমি জানি এই জল্পনাগুলো কেন চলছে। আমার নিজের বাড়িতেই সবাই জিজ্ঞাসা করে বিয়ে কবে করছি? ভারতীয়দের কাছে এটা খুবই সাধারণ একটা প্রশ্ন।"

প্রসঙ্গত, পরিচালক দিবাকর ব্যানার্জীর 'সন্দীপ অউর পিঙ্কি ফারার' ছবিতে দেখা যাবে অর্জুন কাপুরকে। তাঁর বিপরীতে রয়েছেন পরিণীতি চোপড়া। ইতিমধ্যেই নেপালে ছবির কিছু অংশের শ্যুটিং হয়েছে। তবে ছবি মুক্তির তারিখ এখনও ঘোষণা করা হয়নি। এছাড়াও অর্জুনকে দেখা যাবে পরিচালক আশুতোষ গোয়ারিকরের 'পানিপথ' ছবিতে। তাঁর পাশাপাশি এই ছবিতে দেখা যাবে সঞ্জয় দত্ত ও কৃতি স্যানানকে। চলতি বছরের ৬ ডিসেম্বর মুক্তি পাবে 'পানিপথ'।

আরও পড়ুন-'বনি' শ্যুটিং সেটেই জন্মদিনের সেলিব্রেশন পরমব্রতর