close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ছেলের জন্যই এবার প্রাক্তন স্বামীর কাছে ফিরছেন মালাইকা?

কী করলেন এবার মালাইকা

Updated: Aug 5, 2019, 03:24 PM IST
ছেলের জন্যই এবার প্রাক্তন স্বামীর কাছে ফিরছেন মালাইকা?

নিজস্ব প্রতিবেদন : আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ এবং তারপর অর্জুন কাপুরের সঙ্গে নাম জড়ানো, সম্পর্কের বেড়াজালে যেন আষ্টেপৃষ্ঠে বেঁধে রয়েছেন মালাইকা অরোরা। আরবার খানের সঙ্গে বিচ্ছেদের পরও খান বাড়িতে নিয়মিত যাতায়াত রয়েছে মালাইকার। সে অর্পিতা খান শর্মার বাড়িতে গণেশ পুজো হোক কিংবা সালমা খানের জন্মদিনের পার্টি, মালাইকা অরোরাকে কিন্তু সব সময়ই দেখা যায় তাঁর পুরনো শ্বশুরবাড়ির লোকজনের আশপাশে। আর এবার প্রাক্তন স্বামী আরবাজ খানের জন্মদিনে মালাইকা কি করলেন জানেন?

আরও পড়ুন : মালাইকার সঙ্গে অর্জুনের বিয়ে! কী বলছেন বোন অংশুলা
আরবাজ খানের জন্মদিনে মালাইকা নিজের ছেলে আরহানের একটি ছবি শেয়ার করেন তাঁর সোশাল হ্যান্ডেলে। সেখানে তিনি জানান, আরহান নাকি তাঁর বাবার প্রতিরূপ। বেশ মজা করেই মালাইকা সেই কথা বলেন। দেখুন প্রাক্তন স্বামীর জন্মদিনে কী লিখলেন মালাইকা...

আরও পড়ুন : নিক নয়, ছোট জা সোফির সঙ্গেই মেতে রয়েছেন প্রিয়াঙ্কা, দেখুন
এদিকে আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মালাইকা অরোরা। খুব শিগগির তাঁরা বিয়ে করছেন বলেও শোনা যায়। ইতিমধ্যেই অর্জুন কাপুরের সঙ্গে থাকার জন্য মালাইকা নাকি নতুন একটি বাড়িও কিনে ফেলেছেন। অন্যদিকে, মালাইকা যখন অর্জুনের সঙ্গে ব্যাস্ত, সেই সময় আরবাজ খানের সঙ্গে দেখা যাচ্ছে জর্জিয়া এন্দ্রিয়ানিকে। বিচ্ছেদের পর আরবাজও নাকি জর্জিয়াকে শিগগির বিয়ে করতে চলেছেন।