KIFF 2023| Mamata Banerjee| Salman Khan: ‘কেউ বিরক্ত করলে জানিও, আমরা পাশে থাকব’, সলমানকে ‘রাজনৈতিক’ আশ্বাস মমতার...

29th Kolkata International Film Festival: শুরু হল ২৯ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। মঙ্গলবার চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে হাজির ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে মেগাস্টার সলমান খান, অনিল কাপুর, মহেশ ভাট, শত্রঘ্ন সিনহা, সোনাক্ষী সিনহা, সৌরভ গঙ্গোপাধ্যায় সহ আরও অনেকে। প্রদীপ প্রজ্জ্বোলনের হাত ধরে এদিন উৎসবের সূচনা করেন সলমান খান। পাশাপাশি এদিন সলমানকে আশ্বাস দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 5, 2023, 09:50 PM IST
KIFF 2023| Mamata Banerjee| Salman Khan: ‘কেউ বিরক্ত করলে জানিও, আমরা পাশে থাকব’, সলমানকে ‘রাজনৈতিক’ আশ্বাস মমতার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলার মানুষ সিনেমা ভালোবাসে আর তাঁরা জানেন কীভাবে বাংলা সিনেমাকে সম্মান জানানো উচিত পাশাপাশি বাংলাই এখন সিনেমা তৈরির জন্য আদর্শ গন্তব্যস্থল, বলে দাবি জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার শুরু হল ২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব(29th Kolkata International Film Festival)। এদিনের মঞ্চ আলো করেছিলেন সলমান খান(Salman Khan), অনিল কাপুর(Anil Kapoor), মহেশ ভাট সহ আরও অনেকে। ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধন থেকেই এই দাবি জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)।

আরও পড়ুন- KIFF 2023 | Anil Kapoor: ‘পশ্চিমবঙ্গ সরকার না থাকলে আমার কেরিয়ারই শুরু হত না...’ কৃতজ্ঞতা স্বীকার অনিলের!

মমতা বন্দ্যোপাধ্যায় আরও বলেন, ‘সিনেমার ভাষা গ্লোবাল। বাংলা হল দেশের সংস্কৃতির রাজধানী। বাংলাই ছবির আদর্ গন্তব্যস্থল।’ এদিন সলমানের উদ্দেশ্যে তিনি বলেন যে সলমান যেন বাকিদেরও কলকাতায় নিয়ে আসেন। বাংলা ইন্ডাস্ট্রিকে যেন তাঁরাও প্রমোট করেন। মমতা বলেন, ‘সবাই লক্ষ্য করেন, ভাইজান এল কি এল না। ভাইজান এসেছে।’ পাশাপাশি এদিন মমতা সলমানকে বলেন, কেউ যদি তাঁকে বিরক্ত করে তাহলে তিনি যেন দিদিকে জানান। দিদি তাঁকে সাহায্য করবেন। মমতা আরও বলেন, ‘বাংলা কাউকে ভয় পায় না। আমরা ভারতকে ভালোবাসি। তার জনগণকে ভালোবাসি। আমরা মানবিকতার পক্ষে।’ পাশাপাশি সলমানকে ভাইফোঁটায় আমন্ত্রণ জানান মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন- KIFF 2023 | Salman Khan: ‘KIFF নয়, ভেবেছিলাম ফিল্ম ফেস্টিভ্যালের নাম KISS’, সলমানের কথায় হাসির রোল...

এদিন মমতারও ভূয়সী প্রশংসা করেন সলমান খান। সলমান বলেন যে ‘আমি শুনেছিলাম, দিদির বাড়ি অনেক ছোট। আমি সেটাই দেখতে গিয়েছিলাম। আমার ছোট ঘর, তার মধ্যে আমার মা বাস্তু মেনে সব ঘুরিয়ে রাখে। একদিন আমার বাবা বলে, ছেলের বিছানাটা খাঁড়া রেখে দাও। তাই আমি দেখতে গিয়েছিলাম। গিয়ে দেখলাম, আমার ঘরের থেকেও ছোট। আমি সত্যিই ঈর্ষান্বিত হয়েছি যে কী করে এই পদের কোনও ব্যক্তি এত ছোট ঘরে থাকতে পারে! উনি আমায় শিখিয়েছেন কীভাবে সাধারণভাবে থাকা যায়’।

প্রসঙ্গত, এদিন বলিউডের তারকাদের পাশাপাশি হাজির ছিলেন সাবিত্রী চট্টোপাধ্যায়, মাধবী মুখার্জি, লিলি চক্রবর্তী, রঞ্জিত মল্লিক, দীপঙ্কর দে, সব্যসাচী চক্রবর্তী, সন্দীপ রায়, গৌতম ঘোষ, অঞ্জন দত্ত থেকে শুরু করে হাজির ছিলেন প্রসেনজিৎ, দেব, রাজ চক্রবর্তী, কোয়েল মল্লিক, কৌশানী, সায়ন্তিকা, মিমি, নুসরতের মতো তারকারাও। এক কথায় হাজির ছিল প্রায় গোটা টলিউড।

দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল

.