ফের টেলিভিশনের ভূমিকা নিয়ে সরব হলেন মন্দিরা বেদী!

তিনি মন্দিরা বেদী। টেলিভিশনে গত ২০ বছরের অন্যতম সেরা তারকা। তিনি টেলিভিশনের সিরিয়ালে জাঁকিয়ে অভিনয় তো করেইছেন। পাশাপাশি, তিনি মহিলা ক্রিকেট প্রেজেন্টারের ভূমিকাতেও ছিলেন দুর্দান্ত সাবলীল। ভারতীয় টেলিভিশনে ক্রিকেটকে কীভাবে দেখানো হবে, তার একটা বিপ্লবের সূচনাও যেন হয়েছিল তাঁর হাত ধরেই।

Updated By: Jun 27, 2016, 02:11 PM IST
ফের টেলিভিশনের ভূমিকা নিয়ে সরব হলেন মন্দিরা বেদী!

ওয়েব ডেস্ক: তিনি মন্দিরা বেদী। টেলিভিশনে গত ২০ বছরের অন্যতম সেরা তারকা। তিনি টেলিভিশনের সিরিয়ালে জাঁকিয়ে অভিনয় তো করেইছেন। পাশাপাশি, তিনি মহিলা ক্রিকেট প্রেজেন্টারের ভূমিকাতেও ছিলেন দুর্দান্ত সাবলীল। ভারতীয় টেলিভিশনে ক্রিকেটকে কীভাবে দেখানো হবে, তার একটা বিপ্লবের সূচনাও যেন হয়েছিল তাঁর হাত ধরেই।

আরও পড়ুন ৪২ পেরোলেও ২০-র জৌলুস ধরে রেখেছেন বিশুদ্ধ যোগে

এবার মন্দিরা বেদী আবার মুখ খুললেন টেলিভিশন নিয়েই। বললেন, টেলিভিশনের উচিত, ড্রাগ সমস্যা নিয়ে আরও বেশি অনুষ্ঠান সম্প্রচার করা। একটি অনুষ্ঠানে এই ৪৪ বছর বয়সী অভিনেত্রী বলেছেন, 'আজকের দিনের তাজা বিষয়গুলো নিয়ে ফিল্ম ইন্ড্রাস্ট্রিতে অনেক ছবি তৈরি হচ্ছে।এটা ভালো লক্ষণ। পাশাপাশি এবার এই কাজটা আরও বেশি করে হতে হবে টেলিভিশনেও। কারণ, টেলিভিশন সমাজের আয়না। তাই সামাজিক দায়িত্বপালনে আরও এগিয়ে আসতে হবে টেলিভিশনকে।'

আরও পড়ুন সোনম কাপুরকে কি এবার দেখা যাবে হলিউড ফিল্মে?

.