#উৎসব: জনপ্রিয় Manike Mage Hithe গানের সুরে পুজোর বাংলা গান, রইলো ভিডিও

ইউটিউবে মুক্তি পেয়েছে এই গান

Updated By: Oct 12, 2021, 06:24 PM IST
#উৎসব: জনপ্রিয় Manike Mage Hithe গানের সুরে পুজোর বাংলা গান, রইলো ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সিংহলি ভাষায় মানিকে মাগে হিতে (Manike Mage Hithe) গানটি গেয়ে রাতারাতি সোশ্যাল মিডিয়ায় সেনসেশন হয়ে উঠেছিলেন শ্রীলঙ্কান সংগীতশিল্পী ইয়োহানি (yohani)। তাঁর গানে মেতেছে অমিতাভ বচ্চন থেকে শুরু করে মাধুরী দীক্ষিতের মতো বলিউডের তারকারা। ইউটিউবে এই গানের ভিউয়ারের সংখ্যা পেরিয়েছে একশো মিলিয়নের গণ্ডি। সম্প্রতি ভারতে কনসার্ট করেন ইয়োহানি। ইতিমধ্য়ে ভারতের প্রায় সব ভাষার সংংগীতশিল্পীরাই এই গান গেয়েছেন। বিভিন্ন আঞ্চলিক ভাষায় গাওয়া হয়েছে এই গানে। এবার এই গানের সুরে গাওয়া হল পুজোর গান। 

আরও পড়ুন: #উৎসব: সপ্তমীতে আপ্তসহায়কের বাড়ির পুজোতে হাজির Rituparna Sengupta

শহর জুড়ে পুজোর আমেজ, তারই মধ্যে ইউটিউবে রিলিজ করেছে মানিকে মাগে হিথে গানের বাংলা পুজোর গানের ভার্সান। সিংহলী গানের সঙ্গে যোগ করা হয়েছে বাংলা গানের কথা। গানের কথা লিখেছেন অম্লান লাহিড়ি। গানটি গেয়েছেন দেবত্রয়ী। ইতিমধ্যেই এই ভিডিও দেখে ফেলেছেন ৪০ হাজারের বেশি দর্শক। এই গানের নামকরণ করা হয়েছে 'তুমি জানতো সবই গো মা'। গানের মাধ্যমে মা দুর্গার আগমনী গেয়েছেন সংগীতশিল্পী। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে ইয়োহানি জানিয়েছিলেন যে সুযোগ পেলে বলিউডে গান গাইতে চান তিনি। বলিউডে কাজ করার ইচ্ছে থেকেই হিন্দি শিখছেন তিনি। তাঁর পছন্দের সংগীত পরিচালক এ.আর রহমান (A.R.Rahman)। একাধারে র‍্যাপার, গীতিকার, মিউজিক প্রোডিউসার, ইউটিউবার, সংগীতশিল্পী ইয়োহানি ডিলোকা ডি সিলভা (Yohani Diloka DE Silva) ইতিমধ্যেই অনলাইন সেনসেশন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)