শুরু হবে করণের সঙ্গে 'কফি উইথ NCB', পরিচালকের বাড়িতে মাদক পার্টি নিয়ে জোর প্রশ্ন

কোনও মন্তব্য করেননি করণ জোহর 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 17, 2020, 01:31 PM IST
শুরু হবে করণের সঙ্গে 'কফি উইথ NCB', পরিচালকের বাড়িতে মাদক পার্টি নিয়ে জোর প্রশ্ন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : করণ জোহরের বাড়িতে মাদক পার্টির আয়োজনের অভিযোগ নিয়ে শুরু হল জোর শোরগোল। মঙ্গলবার দিল্লিতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিক রাকেশ আস্থানার সঙ্গে দেখা করেন শিরোমণি অকালি দলের নেতা মজিন্দ্র সিং শীর্ষা। করণ জোহর-সহ দীপিকা পাডুকন, রণবীর কাপুর, বিকি কৌশল, মালাইকা অরোরাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন মজিন্দ্র সিং শীর্ষা। সেই অভিযোগের প্রতিলিপি টুইট করে প্রকাশ্যেও আনেন শিরোমণি অকালি দলের ওই বিধায়ক।

আরও পড়ুন : করণের বাড়িতে রমরমিয়ে মাদক পার্টি? অভিযোগ দায়ের একঝাঁক তারকার বিরুদ্ধে

বুধবার বিষয়টি প্রকাশ্যে আসতেই এবার মুখ খুললেন মজিন্দ্র সিং শীর্ষা। তিনি বলেন, করণ জোহরকে এবার শিগগিরই এনিসিবির সামনে বসে কফির কাপ হাতে তুলে নিতে হবে। তখনই শুরু হবে কফি উইথ এনসিবি। যেখানে বি টাউনের অনেক সত্যি বেরিয়ে আসবে বলেও মন্তব্য করেন মজিন্দ্র সিং শীর্ষা। যদিও শিরোমণি অকালি দলের ওই বিধায়কের মন্তব্যের পালটা কোনও মন্তব্য করেননি করণ জোহর।

 

আরও পড়ুন : ঊর্মিলাকে 'সফ্ট পর্নস্টার' বলে আক্রমণ কঙ্গনার, নেট জনতা ফুঁসে উঠলেন 'কুইনের' বিরুদ্ধে

প্রসঙ্গত, গত বছর করণ জোহরের বাড়িতে একটি হাউস পার্টির আয়োজন করা হয়। যেখানে মালাইকা, বিকি কৌশল, রণবীর কাপুর, বরুণ ধাওয়ান, নাতাশা দালাল, শাহিদ কাপুর, দীপিকা পাডুকন, জোয়া আখতার, অর্জুন  কাপুররা হাজির ছিলেন। ওই পার্টিতে দীপিকা, রণবীর, বিকি কৌশলদের ছবি দেখে শুরু হয় জোর শোরগোল। মালাইকা, দীপিকা, রণবীর, বিকিরা ওই পার্টিতে মাদকের নেশা করছিলেন বলে দাবি করা হয়। যদিও করণ ওই অভিযোগের পালটা প্রতিবাদ করেন। তাঁর বাড়িতে যদি মাদকের পার্টির আয়োজন করা হয়, তাহলে সেই ফুটেজ তিনি কেন প্রকাশ্যে আনবেন বলে প্রশ্ন তোলেন করণ জোহর।