'বাবা আর নেই', ভেঙে পড়েছেন অভিনেতা Manoj Bajpayee

বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় রাধাকান্ত বাজপেয়ীর, যিনি কিনা একজন পদ্মশ্রী বিজেতা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 3, 2021, 09:22 PM IST
'বাবা আর নেই', ভেঙে পড়েছেন অভিনেতা Manoj Bajpayee

নিজস্ব প্রতিবেদন : বাবাকে হারালেন অভিনেতা মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee)। রবিবার সকালে দিল্লির এক বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় রাধাকান্ত বাজপেয়ীর, যিনি কিনা একজন পদ্মশ্রী বিজেতা। জানা যাচ্ছে, গত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন রাধাকান্ত বাজপেয়ী। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর।

জানা যাচ্ছে, এদিন দিল্লির নিগম বোধ ঘাটে দুপুর দেড়টা নাগাগ রাধাকান্ত বাজপেয়ীর শেষকৃত্য সম্পন্ন হয়। এদিকে কয়েকদিন আগেই বাবার অসুস্থতার খবর পেয়ে কেরলে ছবির শ্যুটিং ছেড়ে দিল্লি পৌঁছেছিলেন অভিনেতা মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee)। ঘনিষ্ঠ সূত্রে খবর, বাবার মৃত্যুতে ভেঙে পড়েছেন অভিনেতা। এই মুহূর্তে তিনি কথা বলার মতো অবস্থাতেও নেই। 

এর আগে বিভিন্ন সাক্ষাৎকারে বাবাকে নিয়ে কথা বলেছেন মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee)। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ''আমি বিহারের গ্রাম থেকে ১৮ বছর বয়ে দিল্লিতে আসি। দিল্লি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করি। আমি স্নাতক হই, সেটা আমার বাবার স্বপ্ন ছিল। তিনি চাননি আমি আমার পড়াশোনা ছেড়ে দি। আমিও তাঁর স্বপ্ন পূরণ করতে চেয়েছিলাম। তাই পড়া শেষ করি।" মনোজ বলেছিলেন বাবাকে পাশে না পেলে তিনি কখনওই অভিনেতা হিসাবে প্রতিষ্ঠিত হতে পারতেন না। বাবার অনুপ্রেরণাতেই বলিউডে পা রেখেছিলেন তিনি। এমনকি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে বাবার রান্নার প্রশংসা করতেও দেখা গিয়েছে অভিনেতাকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.