বায়োপিকে সানির স্বামীর চরিত্রে অন্য কেউ? জানেন কী বললেন ড্যানিয়েল

  সানি লিওনের জীবনের নানান অজানা তথ্য নিয়ে তৈরি হচ্ছে তাঁর বায়োপিক। ওয়েব সিরিজের আকারে তৈরি হতে চলা সানির এই বায়োপিকের নাম রাখা হয়েছে 'করণজিৎ কৌর : দ্যা আনটোল্ড স্টোরি অফ সানি লিওন'। যেখানে অভিনয় করবেন সানি নিজে। পর্নস্টার থেকে কীভাবে বলিউডে ধীরে ধীরে জায়গা করে নিলেন সানি, সবই উঠে আসবে এই বায়োপিকে। ইতিমধ্যেই শুরু হয়েছে ছবির শ্যুটিং।

Updated By: May 6, 2018, 02:17 PM IST
বায়োপিকে সানির স্বামীর চরিত্রে অন্য কেউ? জানেন কী বললেন ড্যানিয়েল

নিজস্ব প্রতিবেদন :  সানি লিওনের জীবনের নানান অজানা তথ্য নিয়ে তৈরি হচ্ছে তাঁর বায়োপিক। ওয়েব সিরিজের আকারে তৈরি হতে চলা সানির এই বায়োপিকের নাম রাখা হয়েছে 'করণজিৎ কৌর : দ্যা আনটোল্ড স্টোরি অফ সানি লিওন'। যেখানে অভিনয় করবেন সানি নিজে। পর্নস্টার থেকে কীভাবে বলিউডে ধীরে ধীরে জায়গা করে নিলেন সানি, সবই উঠে আসবে এই বায়োপিকে। ইতিমধ্যেই শুরু হয়েছে ছবির শ্যুটিং।

পর্ণস্টার হিসাবে নিজের কেরিয়ার শুরু করার জন্য কোথাও না কোথাও সানির মধ্যে কি কোনও 'অপরাধ বোধ' কাজ করে? বিষয়টি স্পষ্ট না করলেও ছবির শ্যুটিংয়ের ছবি পোস্ট করে ক্যাপশানে সানি লিখেছেন, ''GUILTY!!! Of doing it my way!''। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় ''অপরাধ বোধ!!! আমি যে পথে হেঁটেছি তার জন্য''। 

 

 

পাশাপাশি, ছোট্ট সানি লিওনের চরিত্রে যে কিশোরী অভিনয় করছে, সেই রাইসা এক্স-এর ছবিও পোস্ট করেছেন সানি। 

 

 

তবে সানির এই বায়োপিকে তাঁর স্বামীর চরিত্রে দেখা যাবে না ড্যানিয়াল ওয়েবারকে। এই বায়োপিকে ড্যানিয়ালের চরিত্রে অভিনয় করবেন দক্ষিণ আফ্রিকার অভিনেতা মার্ক বাকনর। যদিও এই চরিত্রের জন্য প্রথমে ড্যানিয়েল ওয়েবারের কাছেই প্রস্তাব গিয়েছিল। তবে তিনি নাকচ করে দেওয়ার পর এই প্রস্তাব পৌঁছয় মার্ক বাকনরের কাছে।

তাঁর চরিত্রে মার্ক বাকনরকে বেছে নেওয়া প্রসঙ্গে ড্যানিয়েল বলেন, '' এই চরিত্রটির জন্য স্ক্রিন টেস্ট হয়েছে কেপ টাউনে। আর সেখান থেকেই মার্ককে বেছে নেওয়া হয়েছে। মার্ক আপাতত চিত্রনাট্য বুঝে নিচ্ছেন এবং ঠিক কী করতে হবে সেভাবে নিজেকে তৈরি করার চেষ্টা করছেন। এমনকি মার্ক আমার মতো ট্যাটুও করিয়েছেন। ''

 

 

 

 

প্রসঙ্গত, ৭ বছরের বিবাহিত জীবনে সানি লিওনের জীবনে তাঁর স্বামী ড্যানিয়েলের ভূমিকা ভীষণই গুরুত্বপূর্ণ। এমনকি সানি কোনও সিনেমা কিংবা প্রজেক্টে সই করার আগে ড্যানিয়েলের সম্মতি নিয়ে তবেই তাতে সই করেন। তবে ড্যানিয়েল কেন এই চরিত্রে জন্য রাজি হননি, তার ব্যাখ্যা নিজেই দিয়েছেন গিটারিস্ট, অভিনেতা ড্যানিয়েন ওয়েবার। তাঁর কথায়,'' প্রথমে ভেবেছিলাম চরিত্রটা করব। তবে পরে ভাবলাম ওয়েব সিরিজে অভিনয়ে সময় দেওয়ার থেকে যে কাজটা আমি প্রতিদিন করি তাতে সময় দেওয়াই বেশি ভালো বলে আমার মনে হয়েছে। শ্যুটিং ৬০-৯০ দিন সময় দেওয়ার থেকে আমার মনে হয়েছে আমার নিজের কোম্পানির কাজে মনোযোগ দেওয়া বেশি ভালো। কারণ আমাকে কোম্পানির অনেক দায়িত্ব সামলাতে হয়।''