close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ভালোবাসার মানুষের সঙ্গে ছবি পোস্ট করলেন সলমন

কিছুদিন আগেই দেশ ছেড়েছেন সলমন।

Updated: Aug 12, 2018, 06:55 PM IST
ভালোবাসার মানুষের সঙ্গে ছবি পোস্ট করলেন সলমন

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই 'ভারত' ছবির শ্যুটিংয়ের জন্য দেশ ছাড়েন সলমন ও তাঁর পরিবারের বেশ কয়েকজন সদস্যা। এদের মধ্যে ছিলেন, মা সালমা খান এবং বোন আলভিরা খান অগ্নিহোত্রী। এই ছবির প্রযোজক সলমনের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রী।

 শুক্রবারই মুম্বই বিমানবন্দরে সলমন খান, আলভিরা খান, সালমা খান এবং অতুল অগ্নিহোত্রীকে একসঙ্গে দেখা যায়। সিনেমার শ্যুটিংয়ে গিয়ে মা সালমা খানের সঙ্গে একসঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায় সলমনকে। ক্যাপশানে সলমন লেখেন, '' আমার জীবনের ভালোবাসার সঙ্গে আমি''। ছবিতে দেখা যাচ্ছে ছেলের কাঁধে মাথা রাখতে দেখা যাচ্ছে সালমা খানকে। সলমন বরাবরই তার মায়ের ভীষণ কাছের। 'বিগ বস' সঞ্চলনার সময় সলমনকে বলতে শোনা যায়, ''জীবনে যাকিছু চাও করো, তবে মায়ের সঙ্গে কখনওই অশান্তি করো না। '' এই ছবি, আর সলমনের মন্তব্য দেখে বোঝাই যাচ্ছে তাঁর সঙ্গে তাঁর মায়ের সম্পর্ক কতটা গভীর। এই ছবিতে মায়ের সঙ্গে সলমনকে বেশ হাসি খুশি দেখা যাচ্ছে।

আরও পড়ুন-বাংলা নয়, 'হিন্দি' ও 'তেলেগু'তেই কেরিয়ার শুরু করেছিলেন জিৎ

 

With the love of my life .

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

আরও একটি ভিডিওতে মা সালমা খানকে হাত ধরে রাস্তা পার করিয়ে দিতে দেখা যাচ্ছে সলমনকে।

আরও পড়ুন- জন্মদিন ভুলে গেলেন, সারাদিন এভাবেই কাটল সারার

 

Exploring #malta ..

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

প্রসঙ্গত, সলমন 'ভারত' -এর শ্যুটিং শুরু হলেও অতুল অগ্নিহোত্রীর এই সিনেমা থেকে সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন না বলে প্রিয়াঙ্কা চোপড়া আগেভাগেই জানিয়ে দিয়েছেন। নিক জোনাসের সঙ্গে তাঁর বাগদান পর্ব সারা হয়েছে। সেপ্টেম্বরে সাতপাকেও বাঁধা পড়বেন তাঁরা। সেই কারণেই সলমন খানের সিনেমা থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে গিয়েছেন বলে প্রথমে শোনা যায়। কিন্তু, পিগি-র ঘনিষ্ঠ মহলের তরফে শোনা যায় অন্য কিছু।

‘ভরত’-এর সঙ্গে নাকি পারিশ্রমিক নিয়ে টানাপোড়েন চলছিল প্রিয়াঙ্কা চোপড়ার। আর সেই কারণেই ‘ভরত’ থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। এই সিনেমার জন্য প্রিয়াঙ্কা চোপড়া ১২ কোটি পারিশ্রমিক দাবি করেছিলেন। কিন্তু, পিগি-কে ৬.৫ কোটির চেক ধরানো হয় বলেই শেষ পর্যন্ত এই সিনেমা থেকে প্রিয়াঙ্কা সরে গিয়েছেন বলে খবর।প্রসঙ্গত, ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়ার পর সেখানে স্বাক্ষর করেন ক্যাটরিনা কাইফ। সলমন খান নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভক্তদের সেই খবরও জানিয়েছেন।

আরও পড়ুন-বাবা জ্যাকি শ্রফের পুরনো বাড়িতেই জমে উঠেছে দিশা টাইগারের প্রেম!