করোনার থাবা রজনীকান্তের সিনেমার ইউনিটে, কেমন আছেন দক্ষিণী সুপারস্টার?

থালাইভাকে নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর অসংখ্য ভক্ত 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 23, 2020, 06:35 PM IST
করোনার থাবা রজনীকান্তের সিনেমার ইউনিটে, কেমন আছেন দক্ষিণী সুপারস্টার?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : রজনীকান্তের নতুন ছবির শ্যুটিং করতে গিয়ে তা থমকে গেল। কোভিডে (COVID 19) আক্রান্ত হন রজনীকান্তের সিনেমার ইউনিটের ৭ জন। জানা যায়, ওই ৭ জনের শরীরেই মিলেছে করোনার অস্তিত্ব। সেই খবর প্রকাশ্যে আসতেই দক্ষিণী সুপারস্টারকে (Rajinikanth) নিয়ে তাঁর অসংখ্য ভক্তরা প্রশ্ন করতে শুরু করেন। যদিও ভক্তদের আশ্বস্ত করে জানানো হয়েছে, রজনীকান্ত আপাতত ভাল আছেন। তিনি করোনায় আক্রান্ত হননি। যদিও নিরাপত্তার কথা মাথায় রেখে আন্নাথে নামে ওই ছবির শ্যুটিং বন্ধ করে দেওয়া হয়।

আরও পড়ুন  : টেলি অভিনেত্রী এরিকাকে জড়িয়ে ধরে চুম্বন, Sushmita-কে ভুলে নতুন ভালবাসায় মগ্ন Rohman?

সম্প্রতি করোনায় আক্রান্ত হন অভিনেত্রী রকুল প্রীত সিং। কোভিড পজিটিভ হওয়ার পর রকুল বর্তমানে নিজের বাড়িতেই নিভৃতাবাসে রয়েছেন বলে খবর। রকুলের পাশাপাশি সম্প্রতি বরুণ ধাওয়ান, নীতু কাপুররাও করোনায় আক্রান্ত হন। যদিও নীতু কাপুর এবং বরুণ ধাওয়ানের কোভিড রিপোর্ট নেগেটিভ আসার পর বর্তমানে ফের তাঁরা যুগ যুগ জিয়োর শ্যুটিং শুরু করেছেন।

আরও পড়ুন  : Kareena-র কোলে ছোট্ট সন্তান, খুশির খবর দিলেন অভিনেত্রী!

অন্যদিকে কোভিড থেকে সেরে ওঠার পর বর্তামানে ফের শ্যুটিং শুরু করেছেন অভিষেক বচ্চন, অমিতাভ বচ্চনরা।

বলিউডে প্রথম করোনায় আক্রান্ত হন কণিকা কাপুর। লন্ডন থেকে মুম্বইতে ফেরার পর লখনউতে যান কণিকা। উত্তরপ্রদেশে যাওয়ার পরই কণিকার করোনায় আক্রান্ত হওয়ার খবর মেলে। এরপরই তাঁকে সেখানকার একটি সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরপর ৭বার কোভিড পরীক্ষা করানোর পর অবশেষ কণিকা কাপুরের রিপোর্ট নেগেটিভ আসে। এরপর তাঁকে হাসপাতাল থেকে বাড়িতে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়। লখনউতে নিজের বাড়িতে ফেরার পর নিজের সন্তানদের কাছে ফের লন্ডনে উড়ে যান বলিউডের বেবি ডল গায়িকা।

.