Mimi & Nusrat in 21st July: সম্পর্কে চিড় কি শুধুই গুঞ্জন! ২১ জুলাইয়ের মঞ্চে একসঙ্গে মিমি-নুসরত

মিমি ও নুসরত, অভিনেত্রী হওয়ার পাশাপাশি তাঁরা তৃণমূলের দুই সাংসদও বটে। সেই পরিচয়েই ২১ শে জুলাইয়ের সমাবেশে  হাজির হয়েছেন দুই তারকা। নুসরতের অন্তসত্ত্বা হওয়ার খবর যখন সামনে আসে, বিতর্কে জর্জরিত হতে থাকেন অভিনেত্রী তখন নুসরতের সঙ্গে দেখা করেননি মিমি, সেখান থেকেই প্রশ্ন ওঠে তাহলে কী দুই অভিনেত্রীর মধ্যে মনোমালিন্য চলছে?

Updated By: Jul 21, 2022, 06:23 PM IST
Mimi & Nusrat in 21st July: সম্পর্কে চিড় কি শুধুই গুঞ্জন! ২১ জুলাইয়ের মঞ্চে একসঙ্গে মিমি-নুসরত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মিমি চক্রবর্তী ও নুসরত জাহান, এই দুই তারকার বন্ধুত্বের গল্প সকলেরই জানা, একে অপরকে বোনু বলে সম্বোধন করেন তাঁরা। কিন্তু বেশ অনেকদিন ধরেই ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন যে, সম্পর্কে চিড় ধরেছে দুই তারকার। বেশ অনেকদিন পর বৃহস্পতিবার ২১ শে জুলাইয়ের মঞ্চে পাশাপাশি দেখা গেল দুই তারকাকে। শুধু দেখাই নয়, একে অপরের সঙ্গে কথা বলতেও দেখা গেল মিমি-নুসরতকে। তাহলে কী মান-অভিমানের পালা শেষ দুই নায়িকার?

অভিনেত্রী হওয়ার পাশাপাশি তাঁরা তৃণমূলের দুই সাংসদও বটে। সেই পরিচয়েই ২১ শে জুলাইয়ের সমাবেশে  হাজির হয়েছেন দুই তারকা। সামনাসামনি দেখা হওয়ায় এদিন একে অপরের সঙ্গে কথাও বললেন মিমি ও নুসরত। নুসরতের অন্তসত্ত্বা হওয়ার খবর যখন সামনে আসে, বিতর্কে জর্জরিত হতে থাকেন অভিনেত্রী তখন তাঁর পাশে শ্রাবন্তী, তনুশ্রীকে দেখা গেলেও একবারও নুসরতের সঙ্গে দেখা করেননি মিমি, সেখান থেকেই প্রশ্ন ওঠে তাহলে কী মিমি ও নুসরতের সম্পর্কে চিড় ধরেছে?

আরও পড়ুন: Liger Trailer: আধঘণ্টায় ১৫ লক্ষ ভিউ, ট্রেলারেই অপ্রতিরোধ্য বিজয়

আরও পড়ুন: Mithai: প্রোমো থেকে নয়া জল্পনা,মিঠাইয়ের মৃত্যুতেই কি বন্ধ হচ্ছে ধারাবাহিক?

মিমিকে এই বিষয়ে সরাসরি প্রশ্ন করা হলে তিনি জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানিয়েছিলেন যে তাঁর ও নুসরতের সম্পর্ক ব্যক্তিগত। তিনি এই বিষয়ে কাউকে সাফাই দিতে চান না। তাঁদের সম্পর্ক আগের মতোই আছে বলে দাবি করেন মিমি। যদিও এই বিষয়ে মুখ খোলেননি নুসরত। কিছুদিন আগে নুসরতের ছেলে ঈশানের জন্য কিছু উপহারও পাঠিয়েছিলেন মিমি। তবে তাঁদের আগের মতো নানা জায়গায় আর একসঙ্গে দেখা যায়নি। প্রায় এক বছরেরও বেশি সময় পর একসঙ্গে ফ্রেমবন্দি হলেন দুই তারকা। 

আরও পড়ুন: Zubeen Garg in hospital: মাথায় গুরুতর চোট, ICU-তে ভর্তি সংগীতশিল্পী জুবিন গর্গ

প্রসঙ্গত, তৃতীয়বার ক্ষমতায় ফেরার পর, ধর্মতলায় তৃণমূলের প্রথম একুশে জুলাইয়ের সমাবেশ (TMC Martyr Day 2022)। করোনার কারণে দুবছর ভারচুয়ালি পালিত হয়েছে ২১ জুলাইয়ের অনুষ্ঠান। ২০২০ আর ২০২১। করোনা সংক্রমণের ধর্মতলায় প্রকাশ্যে শহিদ দিবসের সমাবেশ হয়নি তৃণমূলের। পরপর ২ বছর ২১ জুলাই দলের কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে ভার্চুয়ালি ভার্চুয়ালি বক্তৃতা দিয়েছিলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এবছর ফের ধর্মতলায় অনুষ্ঠিত হল শহিদ সমাবেশ।

আরও পড়ুন: Tanushree Dutta: আত্মহত্যায় প্ররোচনা! কার বিরুদ্ধে অভিযোগ তনুশ্রীর?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.