Mithai: প্রোমো থেকে নয়া জল্পনা,মিঠাইয়ের মৃত্যুতেই কি বন্ধ হচ্ছে ধারাবাহিক?

মিঠাইয়ের গল্পে নয়া মোড় আসবে নাকি ধারাবাহিক বন্ধ হয়ে যাবে, সেই চিন্তাতেই অস্থির দর্শককুল। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 20, 2022, 07:38 PM IST
Mithai: প্রোমো থেকে নয়া জল্পনা,মিঠাইয়ের মৃত্যুতেই কি বন্ধ হচ্ছে ধারাবাহিক?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টানা প্রায় একবছর টিআরপি তালিকার শীর্ষে ছিল মিঠাই। কিন্তু সম্প্রতি এই ধারাবাহিকের নম্বর ক্রমশই কমেছে। প্রথম থেকে এই ধারাবাহিক এসে পৌঁছে গিয়েছে পঞ্চম স্থানে। এরই মাঝে সামনে এসেছে ধারাবাহিকের নয়া প্রোমো, যেখানে দেখা যাচ্ছে যে গুলিবিদ্ধ হয়েছে মিঠাই। তাহলে এবার কী শেষ হতে চলেছে ধারাবাহিক? জোর গুঞ্জন নেটপাড়ায়।

প্রোমোতে দেখা যাচ্ছে যে নিপা ও রুদ্রর বিয়ে হচ্ছে। বাড়ি সকলেই সেখানে আনন্দে মেতেছে। তার মাঝেই সেখানে হাজির হয় ওমি। বন্দুক তাক করে সিডের দিকে, যা চোখে পড়ে যায় মিঠাইয়ের। সিডকে বাঁচাতে এগিয়ে আসে মিঠাই। আর সরাসরি গুলি লাগে তাঁর। এই প্রোমো দেখেই মন ভেঙেছে দর্শকের। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে যে মৃত্যু হবে মিঠাইয়ের আর নায়িকার মৃত্যুতেই বন্ধ হবে ধারাবাহিক। 

আরও পড়ুন: Tanushree Dutta: আত্মহত্যায় প্ররোচনা! কার বিরুদ্ধে অভিযোগ তনুশ্রীর?

আরও পড়ুন: Zubeen Garg in hospital: মাথায় গুরুতর চোট, ICU-তে ভর্তি সংগীতশিল্পী জুবিন গর্গ

মিঠাইয়ের গল্পে নয়া মোড় আসবে নাকি ধারাবাহিক বন্ধ হয়ে যাবে, সেই চিন্তাতেই অস্থির দর্শককুল। তবে অফিসিয়ালি এখনও এই ধারাবাহিকের বন্ধ হয়ে যাওয়ার কোনও খবর নেই। পরিচালকের মতে দর্শক দিশেহারা, চোখে হারাচ্ছে ধারাবাহিককে। এখনই ধারাবাহিক শেষ নয়। তবে মিঠাইয়ের গল্পে নয়া মোড় কী আসবে তা নিয়ে মুখে কুলুপ এঁটেছে সকলেই। 

আরও পড়ুন: Aishwarya Rai Bachchan: মা হতে চলেছেন ঐশ্বর্য? নায়িকার ছবি ঘিরে জোর জল্পনা

আরও পড়ুন: Rupankar Bagchi-KK: কেকে-র গানেই প্রয়াত গায়ককে শ্রদ্ধাজ্ঞাপন , ফের কটাক্ষের মুখে রূপঙ্কর বাগচী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.