close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ছুরি নয়, হাত দিয়েই কেক কেটে ফেললেন মিমি! দেখুন কাণ্ড...

এছাড়াও উপস্থিত ছিলেন মিমির পরিবারের অন্যান্য সদস্য ও বন্ধুরা।

Updated: Feb 11, 2019, 07:40 PM IST
ছুরি নয়, হাত দিয়েই কেক কেটে ফেললেন মিমি! দেখুন কাণ্ড...

নিজস্ব প্রতিবেদন:  কাজের যতই ব্যস্ততা থাক, জন্মদিনটা নিজের পরিবারের সঙ্গে কাটাতেই পছন্দ করেন মিমি। আর ২৯-এর জন্মদিনেও তার অন্যথা হল না। ১১ ফেব্রুয়ারি ঘড়ির কাঁটা ১২ টা ছোঁয়ার সঙ্গে সঙ্গেই মিমির বাড়িতে হল জন্মদিনের সেলিব্রেশন। মা তাপসী চক্রবর্তী ও বাবা অরুণ চক্রবর্তীর সঙ্গেই জন্মদিন সেলিব্রেট করলেন টালিগঞ্জের এই নায়িকা। এছাড়াও উপস্থিত ছিলেন মিমির পরিবারের অন্যান্য সদস্য ও বন্ধুরা।

তবে ছুরি ব্যবহার করে নয়, সকলকে চমকে দিয়ে নিজের সরু সরু সুন্দর আঙুল দিয়েই কেকটা কেটে ফেললেন মিমি। কেক কাটার পর প্রথমে সেটা মা, পরে বাবাকে খাইয়ে নিজের মুখেই ভরে ফেললেন জন্মদিনের কেকটা। তবে পরে অবশ্য সেখানে উপস্থিত সকলকেই নিজের হাতে কেক খাওয়াতে দেখা গেল মিমিকে। প্রিয় পোষ্য চিকুকেও কেক খাওয়াতে ভুললেন না তিনি।

আরও পড়ুন-জন্মদিনে মিমি, টালিগঞ্জের নায়িকার সম্পর্কে এই তথ্যগুলি জানা আছে?

দেখুন মিমির জন্মদিন সেলিব্রেশনের সেই ভিডিও...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

8:33pm PST

এদিন মিমিকে তাঁর ২৯এর জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। তাঁর টুইটার হ্যান্ডেল ভরে উঠেছে শুভেচ্ছা বার্তায়। দেখুন কে কী লিখেছেন...

বিরসা দাশগুপ্তের পোস্ট করা এই ছবি গুলি দেখে বেশ বোঝা যাচ্ছে মিমির জন্মদিনের সেলিব্রেশনের সময় উপস্থিত ছিলেন তিনিও। সেখানে বিরসার পাশাপাশি দেখা গেল মিমির অন্যতম ঘনিষ্ঠ বন্ধু নুসরত জাহানকেও। এদিকে মিমিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন পায়েল সরকার, অর্পিতা চট্টোপাধ্যায়, অনিন্দ্যা চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায় সহ আরও অনেককেই। এমনকি মিমিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন রাজ ঘরণী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। 

আরও পড়ুন-বিয়ের আগেই কন্যা সন্তানের নাম ঠিক করে ফেললেন আলিয়া! তবে কী...

মিমি চক্রবর্তী আপাতত যশ দাশগুপ্তের সঙ্গে একটি ছবির শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন। মিমি চক্রবর্তীর জন্মদিনে Zee ২৪ ঘণ্টার তরফে রইল অনেক শুভেচ্ছা।

আরও পড়ুন-বৈঠকখানা থেকে স্নানঘর, নিজের বাড়ির অন্দরমহলের ছবি পোস্ট করলেন ক্যাটরিনা