'ট্রোলারদের পাত্তা দিই না', ভুয়ো ভ্যাকসিন প্রসঙ্গে অকপট Mimi Chakraborty

ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের দৌলতে সোশ্যাল মিডিয়াতে ট্রোলড হতে হয়েছিল মিমিকে।

Updated By: Aug 17, 2021, 06:50 PM IST
'ট্রোলারদের পাত্তা দিই না', ভুয়ো ভ্যাকসিন প্রসঙ্গে অকপট Mimi Chakraborty

নিজস্ব প্রতিনিধি: কয়েকদিন আগেই ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে উত্তাল হয়ে উঠেছিল রাজ্য রাজনীতি। কসবার একটি ভুয়ো ভ্যাকসিন ক্যাম্প থেকেই এই কাণ্ড প্রকাশ্যে আসে। যে ক্য়াম্পে প্রধান অতিথি হিসেবে হাজির ছিলেন খোদ তৃণমূল সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ওই ক্যাম্পে গিয়ে ভ্যাকসিন নেওয়ার একদিন পরেও তাঁর ভ্যাকসিনের সার্টিফিকেট না পাওয়ায়, সন্দেহবশে পুলিস খবর দেন তিনি। ভুয়ো ভ্যাকসিন নিয়ে অসুস্থও হয়ে পড়েছিলেন মিমি। এরপরই প্রকাশ্যে আসে ভুয়ো আইএএস দেবাঞ্জন দেবের কুকীর্তি। শহরজুড়ে প্রতারণার যে কালো জাল বিস্তার করেছিল সে, বর্তমানে তাও সকলের সামনে এসেছে। এরপর আরো বেশ কয়েকটি জায়গায় ধরা পড়ে ভুয়ো ভ্যাকসিন কাণ্ড। 

আরও পড়ুন: তৃণমূলে যোগদান প্রসঙ্গে Srabanti-র মন্তব্যে রঙবদলের ইঙ্গিত!

শহরে জালের মতো ছড়িয়ে পড়া এই ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের সূত্রপাত ঘটে বিধায়ক অভিনেত্রী মিমির হাত ধরেই। মঙ্গলবার এই বিষয়ে মিমিকে জিগেস করায় জি ২৪ ঘন্টা ডিজিটালকে তিনি বলেন,"সবকিছুই কাউকে দিয়ে শুরু হয়, এবার আমাকে দিয়ে শুরু হল। যদিও আমি শারীরিক ও মানসিকভাবে অনেকটাই কষ্ট ভোগ করেছি কিন্তু আমার একটাই শান্তি যে আগামীদিনে আরো অনেক মানুষ এই ভোগান্তি থেকে মুক্তি পেয়েছে। ভালো কিছু কাজ করতে গিয়ে এরকম একটা অভিজ্ঞতার সম্মুখীন হয়ে আমি একটু আপসেট হয়ে পড়েছিলাম কারণ আমাকে দেখে অনেকেই সেখানে ভ্যাকসিন নিতে এসেছিল। তাঁদের জন্য খুবই খারাপ লাগছিল।" এই ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের দৌলতে সোশ্যাল মিডিয়াতে ট্রোলড হতে হয়েছিল মিমিকে। এ বিষয়ে মিমি বলেন, ট্রোলারদের তিনি পাত্তা দেন না। তাঁর ভালোবাসার মানুষেরা বরাবরই তাঁর পাশে ছিল, আছে এবং থাকবে। মানুষের ভালো করার জন্য যা যা করা প্রয়োজন আগামী দিনে তিনি সেই সব কিছুই করবেন বলে জানান মিমি চক্রবর্তী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)