Mir Afsar Ali : সকাল গড়িয়ে বিকেল, রাতেও ছাড়ল না বিমান, মীর যা করলেন...

 প্রতীক্ষা, প্রতীক্ষা, আর প্রতীক্ষা, তবু বিমানের দেখা মেলেনি। সকাল গড়িয়ে হল বিকেল, তারপর রাত, পরদিনও বিমান মিলবে কিনা, কোনও নিশ্চয়তা নেই...। মীর জানিয়েছেন,  'জরুরী ভিত্তিতে রানওয়েতে সারাইয়ের কাজ চলায় একটি বিমান বাতিল হয়েছে। স্পাইস জেটের বিমানের ছাড়ার কথা ছিল সকাল ৯.১৫তে। পরে যার সময় পরিবর্তন করে বিকেল ৪.৪০ করা হয়। এখন আবার বলা হচ্ছে বিমানটি বাতিল। আগামিকালও বিমানটি চলবে কিনা সংশয় রয়েছে। অন্তত বিমানবন্দরের কর্মীরা তাই বলছেন। বন্ধুরা দয়া করে দেখে নিন, আগামিকালের বিমানে আপনার কোথাও যাওয়ার নেই তো? '

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 9, 2022, 08:24 PM IST
Mir Afsar Ali : সকাল গড়িয়ে বিকেল, রাতেও ছাড়ল না বিমান, মীর যা করলেন...

Rashmika Mandanna, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বাগডোগরা বিমানবন্দর থেকে ফেরার পথে হেনস্থার মুখে মীর আফসর আলি। প্রতীক্ষা, প্রতীক্ষা, আর প্রতীক্ষা, তবু বিমানের দেখা মেলেনি। সকাল গড়িয়ে হল বিকেল, তারপর রাত, পরদিনও বিমান মিলবে কিনা, কোনও নিশ্চয়তা নেই...। বিমানের জন্য দীর্ঘ প্রতীক্ষায় একপ্রকার তিতিবিরক্ত সঞ্চালক, অভিনেতা, কৌতুকশিল্পী মীর। অগত্যা, বিমানবন্দরে বসেই শ্যুট করে ফেললেন একটি ভিডিয়ো। শুধু শ্যুট করাই নয়, অনুরাগীদের জন্য সেই ভিডিয়ো সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করতেও পিছপা হননি মীর।

'একঘেয়ে মানুষগুলির সঙ্গে, এমন একটা একঘেয়ে দিন', এই ক্যাপশানে ভিডিয়োটি পোস্ট করেছেন মীর। যে ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, বিমানবন্দরের এক একটি সারির এক একটি চেয়ারে চুপ করে, একরাশ বিরক্তি নিয়ে বসে রয়েছেন বেশকিছু যাত্রী, এরা অবশ্য সকলেই মীরের- সহকর্মী বলেই জানা যাচ্ছে। এঁদের কেউ টিভি দেখছেন, তো কেউ চা খাচ্ছেন, কেউ আবার মোবাইলেই মন দিয়েছেন, কেউ আবার পড়ছেন বই। হঠাৎ সামনে পড়ে থাকা একটা লাল ক্লিপ তুলে মীর প্রত্যেককে প্রশ্ন করতে শুরু করেন, ওটি তাঁর কিনা? তাঁরা যদিও সকলেই পুরুষ। মীরের প্রশ্নে যে যার নিজস্ব ভঙ্গীতে জবাব দিলেন 'না'। শেষ চেয়ারে বসে থাকা এক পুরুষ যাত্রী, নাম প্রসেনজিৎ কথা না বাড়িয়ে তাঁর কোঁকড়া, ঝাঁকড়া চুলে ক্লিপটি লাগিয়ে নিলেন। ভিডিয়ো শেষে মীরকে বলতে শোনা গেল, 'যখন স্পাইস জেটের ফ্লাইট সকাল ৯টার পরিবর্তে বিকেল ৪টে-তেও ছাড়ে না। সবাই বলে রাত ৮টায় ছাড়বে, তখন মনটা যেরকম হয়ে থাকে, সেটাই হল প্রসেনজিতের চুল।' মীরের অনুরোধে আবারও একবার তাঁর কোঁকড়া চুল সকলকে দেখিয়ে দিলেন প্রসেনজিৎ। মীরের এই পোস্ট দেখে বেশ বোঝা যাচ্ছে, বিমানবন্দরে অলস বসে না থেকে নেহাতই মজা করে ভিডিয়োটি বানিয়েছেন মীর। 

আরও পড়ুন-অমৃতসরের স্বর্ণমন্দিরে সপরিবারে কোয়েল মল্লিক

যদিও মীরের ক্যাপশানে জানিয়েছেন, 'জরুরী ভিত্তিতে রানওয়েতে সারাইয়ের কাজ চলায় একটি বিমান বাতিল হয়েছে। স্পাইস জেটের বিমানের ছাড়ার কথা ছিল সকাল ৯.১৫তে। পরে যার সময় পরিবর্তন করে বিকেল ৪.৪০ করা হয়। এখন আবার বলা হচ্ছে বিমানটি বাতিল। আগামিকালও বিমানটি চলবে কিনা সংশয় রয়েছে। অন্তত বিমানবন্দরের কর্মীরা তাই বলছেন। বন্ধুরা দয়া করে দেখে নিন, আগামিকালের বিমানে আপনার কোথাও যাওয়ার নেই তো? ' 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mir Afsar Ali (@mirafsarali)

মীরের পোস্ট দেখে অনুমান, তিনি বাগডোগরা থেকে কলকাতায় ফেরার জন্যই বিমানের অপেক্ষা করছিলেন। মাঝে মোমো খাওয়ার ছবি এবং বিমান বাতিল হওয়ার কারমে জলপাগুড়িতে সকলে মিলে খাওয়াদাওয়ার ভিডিয়োও পোস্ট করেছিলেন মীর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.