করিনাকে 'হিংসে' করা বন্ধ করুন, খোঁচা শাহিদ-পত্নী মীরাকে

করিনার সঙ্গে তুলনা করতে যাবেন না। এবার এভাবেই মীরা রাজপুতের বিরুদ্ধে কড়া সমালোচনার ঝড় তুললেন নেটিজেনদের একাংশ

Updated By: Nov 23, 2018, 05:26 PM IST
করিনাকে 'হিংসে' করা বন্ধ করুন, খোঁচা শাহিদ-পত্নী মীরাকে

নিজস্ব প্রতিবেদন : শেষ পর্যন্ত জেইন কাপুরের জন্য আয়া লাগলো তো। মিশার জন্যও তো আয়া নেওয়া হয়েছে। আগে নিজের সন্তানদের সামলান। করিনার সঙ্গে তুলনা করতে যাবেন না। এবার এভাবেই মীরা রাজপুতের বিরুদ্ধে কড়া সমালোচনার ঝড় তুললেন নেটিজেনদের একাংশ। 

আরও পড়ুন : স্ত্রী করিনা সম্পর্কে শেষ এই কথা বলেই ফেললেন সইফ!

সম্প্রতি মুম্বই বিমানবন্দের শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুতের দেখা মেলে। মিশার হাত ধরে, ছেলে জেইনকে আয়ার কাছে দিয়ে হাঁটতে দেখা যায় মীরাকে। জেইনের পাশাপাশি মিশার জন্যই একজন আয়া তার পাশে হাঁটতে শুরু করেন। মীরা রাজপুতের ওই ছবি এবং ভিডিও প্রকাশ্যে আসার পরই শুরু হয় জোর সমালোচনা। 
নেটিজেনদের একাংশ অভিযোগ শুরু করে, করিনা কাজের পাশাপাশি সন্তান সামলান। তাই তাঁর আয়ার প্রয়োজন হয় তৈমুরের জন্য। আপনার কেন আয়ার প্রয়োজন হচ্ছে মিশা এবং জেইনের জন্য? করিনাকে যেভাবে আপনি 'হিংসে' করেন, এবার সেটা বন্ধ করুন। জেইনকে কোলে নিন এবং মিশা-কে এখন 'পাপি' বলে মনে হচ্ছে না বলেও কটাক্ষ করা হয় মীরাকে। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত মিশার জন্মের পর একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হন শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত। সেখানে তিনি বলেন, নিজের সন্তানদের কাছ থেকে দেখতে চান তিনি। তাদের যত্ন করে বড় করে তুলতে চান। সন্তান কখনও 'পাপি' হয় না যে তাকে আয়ার কাছে দিয়ে বড় করে তুলতে হবে। সন্তানের জন্য সময় রয়েছে তাঁর কাছে। তাই সন্তানকে কখনও বাইরের কারও হাতে দিয়ে বড় করে তুলতে চান না। তিনি একজন ভাল স্ত্রী এবং ভাল মা হতে চান বলেও ওই সাক্ষাতকারে মন্তব্য করেন মীরা। 
শাহিদ-পত্নীর ওই মন্তব্যের পরই ওঠে বিতর্কের ঝড়। শাহিদ কাপুরের প্রাক্তন বান্ধবী করিনা কাপুর খানের দিকেই ইঙ্গিত করেছেন মীরা। তাঁকেই করা হয়েছে কটাক্ষ। কাজের প্রয়োজনে করিনা যেভাবে তৈমুরকে আয়ার হাতে দিয়ে বড় করে তুলছেন,মীরার গলায় সেই শ্লেষই শোনা যায় বলে মনে করতে শুরু করে বিভিন্ন মহল। যদিও মীরা রাজপুতের মন্তব্যের প্রেক্ষিতে পাল্টা কোনও মন্তব্য করেননি করিনা কাপুর খান।

আরও পড়ুন : তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বাঙালি-কন্যা ডিম্পির প্রাক্তন স্বামী রাহুল মহাজন

পাশাপাশি কাজের পাশাপাশি তৈমুরকে সময় দেওয়ার চেষ্টা তাঁরা সব সময় করেন। প্রতিদিন তৈমুরের সঙ্গে দেখা না হলে, সেই দিনটা তাঁর সবচেয়ে খারাপ কাটে বলেও মন্তব্য করতে শোনা যায় করিনা কাপুর খান-কে। আর সেই কারণেই তৈমুরের জন্মের পর, তার একটু বড় হওয়ার পরই 'ভিরে ডি ওয়েডিং'-এর শুটিং শুরু করেন করিনা কাপুর খান। 

.