আসছে তৃতীয় সন্তান? ফের বাবা হচ্ছেন শাহিদ কাপুর!

স্পষ্ট জানিয়ে দেন মীরা রাজপুত 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 1, 2020, 03:18 PM IST
আসছে তৃতীয় সন্তান? ফের বাবা হচ্ছেন শাহিদ কাপুর!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সইফ-করিনার পর এবার কি শাহিদ-মীরার পালা? অর্থাত এবার কি তৃতীয় সন্তান আসছে বলে ঘোষণা করবেন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত? সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়ে যায় নেট জনতার একাংশের মধ্যে। কি অবাক লাগছে শুনে! বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে।

আরও পড়ুন : ​নাম পালটে থাইল্যান্ডে যান সারা! সইফ-কন্যার জন্যই ব্যক্তিগত বিমান ভাড়া করেন সুশান্ত!

সম্প্রতি 'আস্ক মি এনিথিং' বলে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি নতুন পর্ব শুরু করেন মীরা রাজপুত। শাহিদ-ঘরণীকে যে কোনও কিছু জিজ্ঞাসা করা যাবে, ওই পোস্ট প্রকাশ্যে আসার পর একের পর এক প্রশ্ন করা হয় তাঁকে। যার মধ্যে অন্যতম শাহিদ-মীরা কি তৃতীয় সন্তান ঘরে আনার তোড়জোড় করছেন? নেট জনতার এমন প্রশ্নের উত্তরে হেসে ফেলেন শাহিদ-ঘরণী। শুধু তাই নয়, 'হাম দো হামারে দো' বলেও ওই ব্যক্তিকে উত্তর দেন মীরা রাজপুত। শাহিদ-ঘরণীর ওই পোস্ট প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি করিনা কাপুর খান ফের মা হচ্ছেন বলে জানানো হয় সইফ আলি খানের পিআর টিমের তরফে। বেগম সাহেবার দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই তাঁকে শুভেচ্ছা জানাতে শুরু করেন সেলেবরা। সোহা আলি খান থেকে সইফের প্রথম পক্ষের ছেলে ইব্রাহিম খানও তাঁর 'আব্বাকে' শুভেচ্ছা জানান প্রকাশ্যেই। যদিও সারা আলি খান-কে এ বিষয়ে মুখ খুলতে দেখা যায়নি।

.