শাহরুখের সঙ্গে তুমুল ঝগড়া! দিল্লির বাড়ি ছেড়ে মুম্বইতে হাজির গৌরী খান

শাহরুখের সঙ্গে তখন ডেট করিছিলেন গৌরী 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 27, 2020, 04:16 PM IST
শাহরুখের সঙ্গে তুমুল ঝগড়া!  দিল্লির বাড়ি ছেড়ে মুম্বইতে হাজির গৌরী খান

নিজস্ব প্রতিবেদন: বলিউড তারকাদের ঘরণী তাঁরা। স্বামীদের পাশাপাশি তাঁরাও সব সময় থাকেন লাইমলাইটে। সে মাঝ রাতের কোনও জমকালো পার্টি হোক কিংবা বিদেশে ঘুরতে যাওয়া। স্বামীদের পাশাপাশি তাঁরাও সব সময় থাকেন ক্যামেরার ফোকাসে। তারকা স্বামীদের ঘর করতে গিয়ে তাঁদের কী কী সহ্য করতে হয়, এমন প্রশ্নের উত্তরে সম্প্রতি মুখ খোলেন গৌরী খান এবং মীরা রাজপুত।

আরও পড়ুন : দিল্লির হিংসায় আইবি অফিসারের মৃত্যুর পর ট্যুইট, ফের কুতসিত আক্রমণের মুখে স্বরা
শাহরুখের সঙ্গে ঘর করতে গিয়ে গৌরীকে কখনও সমস্যার মুখে পড়তে হয়েছে! এমন প্রশ্নের উত্তরে গৌরী জনান,বাড়িতে কাউকে কিছু না জানিয়ে এক সময় শাহরুখের জন্য মুম্বইতে হাজির হন তিনি। কারণ ওই সময় শাহরুখের সঙ্গে ডেট করছিলেন তিনি। শাহরুখের সঙ্গে অশান্তির জেরেই দিল্লি ছেড়ে ওই সময় হন্তদন্ত হয়ে দিল্লি ছেড়ে মুম্বইতে হাজির হন গৌরী।

আরও পড়ুন : 'পরের বিয়েটা এখনই সেরে ফেলুন' সামলোচনার মুখে শ্রাবন্তী
গৌরীর মতো শাহিদকে নিয়ে মুখ খোলেন তাঁর স্ত্রী মীরা রাজপুতও। মীরা জানান, তাঁর জন্য শাহিদের বাড়ি থেকে যখন বিয়ের প্রস্তাব আসে, তখন অন্যরকম কিছু ভাবা হয়েছিল। শাহিদের ভাইয়ের সঙ্গে মীরার বিয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল বলে ওই সময় মনে করা হয়। কারণ বয়সের প্রচুর তফাতের জন্য এর আগেও শাহিদের সঙ্গে মীরার বিয়ের প্রস্তাব নাকচ করে দেওয়া হয় রাজপুত পরিবারের তরফে।

আরও পড়ুন : 'স্বরাষ্ট্রমন্ত্রী ক্ষমা চেয়ে নিলে কত সমস্যার সমাধান হয়ে যায়', কী বললেন অনুরাগ কাশ্যপ
সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা দত্তও জীবনের কঠিন সময় নিয়ে মুখ খোলেন। তিনি বলেন, সঞ্জয় যখন জেলে ছিলেন তখন কখনও সন্তানদের সঙ্গে স্বামীর দেখা করাননি মান্যতা। কারণ সঞ্জয় কখনও চাননি যে জেলে থাকার সময় বাবাকে দেখুক তাঁর সন্তানরা।

আমির খানের স্ত্রী কিরণ রাও-ও এ বিষয়ে মুখ খোলেন। তিনি বলেন, আমিরের সঙ্গে সংসার করা খুব একটা সহজ কাজ নয়। যে মানুষ জীবনকে 'লার্জার দ্যান লাইফ' হিসেবে মেনে নিয়ে  চলেন, তাঁর সঙ্গে প্রতিদিন সংসার করা যে খুব সহজ নয়, তা স্পষ্ট করে দেন কিরণ রাও। (তথ্য সূত্র-পিঙ্কভিলা)