দিল্লির হিংসায় আইবি অফিসারের মৃত্যুর পর ট্যুইট, ফের কুতসিত আক্রমণের মুখে স্বরা

স্বরা ভাস্করও পালটা ট্য়ুইট করেন ওই ঘটনার পর 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 27, 2020, 01:22 PM IST
দিল্লির হিংসায় আইবি অফিসারের মৃত্যুর পর ট্যুইট, ফের কুতসিত আক্রমণের মুখে স্বরা

নিজস্ব প্রতিবেদন: দিল্লি (Delhi)পুলিসের কনস্টেবলের মৃত্যু পর আইবি অফিসার। (Delhi Violence) দিল্লির হিংসায় প্রাণ যায় আইনশৃঙ্খলা রক্ষাকারী আরও এক ব্যক্তির। আই বি অফিসার অঙ্কিত শর্মার মৃত্যুর পর, তাঁর বাড়ির ছবি নিয়ে ট্যুইট করেন (Swara Bhasker) স্বরা ভাস্কর। 

আরও পড়ুন : সাধারণ মানুষকে তাতাচ্ছেন স্বরা ভাস্কর? অভিনেত্রীকে গ্রেফতারের দাবিতে সরগরম ট্যুইটার
অঙ্কিত শর্মার বাড়ির মানুষের কান্নায় তাঁর হৃদয় ভেঙে গিয়েছে। এসব সহ্য করা যায় না। এর জন্য দায়ি রাজ্য এবং আইনশৃঙ্খলা রক্ষাকারীরা। মানুষকে না বাঁচিয়ে গণ্ডগোল পাকানোর জন্য নেতারা উত্তেজক বিবৃতি দিতে শুরু করেন, তখনই এসব ঘটে। পাশাপাশি দিল্লির (BJP) বিজেপি নেতাকে কাঠগড়ায় তুলে কপিল মিশ্রকে গ্রেফতারের দাবিও জানান স্বরা ভাস্কর। হ্যাশট্যাগ ব্যবহার করে কপিল মিশ্রকে গ্রেফতারির দাবি জানান (Bollywood) বলিউড অভিনেত্রী। বলিউড অভিনেত্রীর ওই ট্যুইটের পর থেকেই শুরু হয়ে যায় জোর শোরগোল।

আরও পড়ুন : 'স্বরাষ্ট্রমন্ত্রী ক্ষমা চেয়ে নিলে কত সমস্যার সমাধান হয়ে যায়', কী বললেন অনুরাগ কাশ্যপ

স্বরার ওই ট্যুইটের পর তাঁর বিরুদ্ধে মুখ খোলেন এক ব্যক্তি। শুধু তাই নয়, স্বরাকে 'নাগিন' বলে কটাক্ষ করেন ওই ব্যক্তি। শুধু তাই নয়, গত ২ মাস ধরে সাধারণ মানুষের মনে 'বিষ' ঢালছেন স্বরা। এসবের জন্য ঈশ্বর তাঁকে ক্ষমা করবেন না বলেও মন্তব্য করেন ওই ব্যক্তি। এরপর ওই ব্যক্তিকে স্বরা স্পষ্ট জানিয়ে দেন, যাঁরা হিংসা চড়ান, তাঁদের পাত্তা দেন না তিনি।
এদিকে দিল্লির হিংসা নিয়ে মুখ খোলায় স্বরাকে গ্রেফতার করতে হবে বলে দাবি করতে শুরু করেন নেটিজেনরা। এমনকী, হ্যাশট্যাগ দিয়ে অ্যারেস্ট স্বরা বলেও কেউ কেউ ছবি শেয়ার করতে শুরু করেন।

আরও পড়ুন : ধর্ম পালটে বান্ধবীর সঙ্গে সম্পর্কে জড়ালেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর!
এরপরই আই বি অফিসার অঙ্কিত শর্মার মৃত্যুর পর তাঁর বাড়ির ছবি নিয়ে ট্যুইট করে ফের সংবাদের শিরোনামে উঠে আসেন স্বরা ভাস্কর।