Mirzapur: ফের রহস্যজনক মৃত্যু! ফ্ল্যাট থেকে উদ্ধার মির্জাপুর খ্যাত অভিনেতার পচাগলা দেহ

ময়না তদন্তে পাঠানো হয়েছে দেহ। 

Updated By: Dec 2, 2021, 05:50 PM IST
Mirzapur: ফের রহস্যজনক মৃত্যু! ফ্ল্যাট থেকে উদ্ধার মির্জাপুর খ্যাত অভিনেতার পচাগলা দেহ

নিজস্ব প্রতিবেদন: ফের মনখারাপের খবর বলিউডে। প্রয়াত অভিনেতা ব্রহ্ম মিশ্র (Brahma Mishra)। মির্জাপুর (Mirzapur) ওয়েবসিরিজে তাঁকে দেখা গিয়েছিল ললিতের চরিত্রে। তাঁর মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন মির্জাপুরের আরেক অভিনেতা দিব্যেন্দু শর্মা(Divendyu Sharma)। বৃহস্পতিবার মুম্বইয়ের ফ্ল্যাট থেকে তাঁর অর্ধ পচাগলা দেহ উদ্ধার করে মুম্বই পুলিস (Mumbai Police)। কুপার হাসপাতালে (Cooper hospital) ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। 

ভোপালের ছেলে ব্রহ্ম ছোট থেকেই অভিনেতা হওয়ার স্বপ্ন দেখতেন। বরাবরই তাঁর অভিনেতা হওয়ার স্বপ্নে তিনি পাশে পেয়েছেন তাঁর পরিবারকে। পুণে ফিল্ম ইনস্টিটিউট (Pune Film Institute) থেকে অভিনয় নিয়ে পড়াশোনা করেছেন ব্রহ্ম। পড়াশোনা শেষ করে মুম্বইয়ে এসে বসবাস শুরু করেন অভিনেতা। মঞ্চ থেকেই অভিনয়ে হাতেখড়ি এই অভিনেতার। ২০১৩ সালে ‘চোর চোর সুপার চোর’ ছবিতে প্রথম অভিনয় করেছিলেন তিনি। এরপর 'বদ্রিনাথ কি দুলহানিয়া', 'কেশরী', 'দঙ্গল', 'সুপার ৩০'-র মতো বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে তাঁকে জনপ্রিয়তা এনে দিয়েছে 'মির্জাপুর' ওয়েবসিরিজের ললিত চরিত্রটি। 

আরও পড়ুন: Tathagata-Debleena: তথাগত ও দেবলীনার সম্পর্কে ভাঙন! নেপথ্যে বিবৃতি! মুখ খুললেন নায়িকা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Divyenndu  (@divyenndu)

আরও পড়ুন: Viral Photo: সমুদ্র সৈকতে বিকিনি ছেড়ে টুপি দিয়েই নিজেকে ঢাকলেন Ileana D'Cruz

এখনও অবধি জানা যায়নি ঠিক কী কারণে মৃত্যু হয়েছে অভিনেতার। পুলিসের তরফ থেকে এখনও কোনও অফিসিয়াল তথ্য দেওয়া হয়নি। অভিনেতার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন বলিউডের তারকারা। মির্জাপুর ওয়েবসিরিজে তাঁর সহ অভিনেতা দিব্যেন্দু লিখেছেন,'আমাদের ললিত আর নেই। সবাই তাঁর জন্য প্রার্থনা করুন'। স্রিয়া পিলগাঁওকর লিখেছেন,'Heartbreaking'। অভিনেতার এই অকাল মৃত্যুতে শোকাহত তাঁর সহ অভিনেতা থেকে শুরু করে গোটা বলিউড। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)