Tathagata-Debleena: তথাগত ও দেবলীনার সম্পর্কে ভাঙন! নেপথ্যে বিবৃতি! মুখ খুললেন নায়িকা

একমাস ধরে আলাদাই থাকছেন তথাগত ও দেবলীনা

Updated By: Dec 2, 2021, 02:25 PM IST
Tathagata-Debleena: তথাগত ও দেবলীনার সম্পর্কে ভাঙন! নেপথ্যে বিবৃতি! মুখ খুললেন নায়িকা

নিজস্ব প্রতিবেদন: আট বছরের সম্পর্কে ইতি টানতে চলেছেন তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee) ও দেবলীনা দত্ত (Debleena Dutta)? টলিউডে(Tollywood) জোর গুঞ্জন সম্পর্কে ভাঙন ধরেছে এই জনপ্রিয় তারকা দম্পতির। গত আট বছরে ছবি থেকে শুরু করে সোশ্যাল ইস্যু বিভিন্ন সময় বিভিন্ন বিষয়ে একে অপরের পাশে দাঁড়িয়েছেন তাঁরা। এহেন সুখী দাম্পত্যেও পড়েছে ছেদ। শোনা যাচ্ছে তথাগত তাঁর ছবি ভটভটির নায়িকা বিবৃতি চট্টোপাধ্য়ায়ের (Bibriti Chatterjee) প্রেমে পড়েছেন। তাহলে কি বিবৃতির জেরেই বিচ্ছেদের পথে তথাগত ও দেবলীনা। 

ইতিমধ্য়েই আলাদা থাকতে শুরু করেছেন তথাগত ও দেবলীনা। শোনা যাচ্ছে গত একমাস ধরে বিবৃতির সঙ্গে লিভ ইন করছেন তথাগত। তবে পরিচালক অভিনেতা তথাগতর দাবি আপাতত তাঁর বাবা মা-কে নিয়েই ব্যস্ত তিনি। তাঁর ও দেবলীনার বিচ্ছেদের আঁচ যাতে তাঁর বাবা মাকে না পোহাতে হয় সেদিকেই তৎপর তিনি। অন্যদিকে মাকে নিয়েই ব্যস্ত দেবলীনা। এছাড়াও তাঁর পোষ্যদের দেখভালেই নজর দিয়েছেন অভিনেতা। বিচ্ছেদ নিয়ে এখনও কিছু বলতে চান না তিনি। 

আরও পড়ুন: Kumar Sanu-Amit Kumar: 'অমিত কুমার আমার শত্রু নন', সাফ জবাব কুমার শানুর

বিবৃতির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানিয়েছেন, 'আমার সঙ্গে দুজনের খুবই ভালো সম্পর্ক। আমরা একসঙ্গে ভটভটি করেছিলাম। ওঁদের সম্পর্ক বা বিচ্ছেদ নিয়ে আমার কিছু বলার নেই। তবে যাঁরা আমাকে দোষারোপ করছেন তাঁদের উদ্দেশ্যে বলতে পারি, আমি বিশ্বাস করি না যে দুজন মানুষের সম্পর্ক কোনও তৃতীয় ব্যক্তির উপর নির্ভর করে। আমি এক্ষেত্রে ওঁদের বিষয়ে বলতে পারব না। ওঁরা বিয়ে করেছিল, এবার ওঁরা একসঙ্গে থাকবে না আলাদা থাকবে, তা সম্পূর্ণ ওঁদের ব্যাপার। ওঁদের দুজনের সমস্যা ওঁরাই বলতে পারবে। আমি এ ব্যাপারে কিছুই জানি না। এমনকি আমি শহরেও নেই। এই বিষয়ে আমি কিছু বলতে চাই না।'  

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)