অতর্কিতে Oindrila-কে একের পর এক চুমু, 'এ কেমন অত্যাচার?' Ankush-কে প্রশ্ন নেটিজেনের

অঙ্কুশের এমনকাণ্ডে হকচকিয়ে গেলেন ঐন্দ্রিলাও।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 2, 2021, 03:25 PM IST
অতর্কিতে Oindrila-কে একের পর এক চুমু, 'এ কেমন অত্যাচার?' Ankush-কে প্রশ্ন নেটিজেনের

নিজস্ব প্রতিবেদন : পুজোর আগেই মুক্তি পাচ্ছে অঙ্কুশ হাজরা(Ankush Hazra)র ছবি 'FIR'। আর তা নিয়েই আপাতত বেজায় ব্যস্ত অভিনেতা। জোরকদমে চলছে ছবির প্রচারের কাজ। তারই মাঝে সম্প্রতি ফেসবুকে এসে অঙ্কুশ জানিয়েছেন খুব শীঘ্রই তাঁরা 'FIR'-এর একটি সোশ্যাল মিডিয়া কনটেন্ট নিয়ে আসছেন। সে তো না হয় বুঝলাম। কিন্তু ফেসবুকে কথা বলতে বলতে এ কী করলেন অভিনেতা! অঙ্কুশের এমনকাণ্ডে হকচকিয়ে গেলেন ঐন্দ্রিলা (Oindrila Sen)ও।  

ফেসবুকে ভিডিয়ো বার্তায় অঙ্কুশ (Ankush Hazra) বলেন, 'অভ্রজিৎ দত্ত' আদপে ঠিক কেমন, তা নিয়েই আমরা সোশ্যাল মিডিয়া কনটেন্ট নিয়ে আসছি। অঙ্কুশের কথার মাঝেই সেখানে গুরু-গম্ভীর চেহারায় ঢুকে পড়েন ঐন্দ্রিলা (Oindrila Sen)। তাঁর পরনে কালো পোশাক, চোখে রোদ চশমা। আর মুখে দাঁত খোঁচানোর কাঠি। অঙ্কুশ জানান, এই সিনেমার অংশ না হলেও ঐন্দ্রিলা তাঁর পাশে আছেন, সাহায্য় করছেন, আর তাই অভিনেত্রী নাকি একটু অহংকারী হয়ে পড়েছেন। এই পর্যন্ত সব ঠিকই ছিল। তবে ঐন্দ্রিলাকে ধন্যবাদ জানাতে গিয়ে এ কী করলেন অঙ্কুশ! অতর্কিতে একপ্রকার ঐন্দ্রিলার উপর ঝাঁপিয়ে পড়ে একের পর পর এক চুমু খেতে শুরু করে দেন অভিনেতা। পুরো বিষয়ে অপ্রস্তুত ঐন্দ্রিলার চোখের চশমা খুলে যায়। তিনি গাল মুছতে মুছতে অঙ্কুশের সামনে থেকে সরে পড়েন।

আরও পড়ুন-'মুসলমান মনে করিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ', ধর্মীয় গোঁড়ামির শিকার হয়ে হতাশ Mir

অঙ্কুশ-ঐন্দ্রিলার (Ankush-Oindrila) এমন কাণ্ডে না হেসে থাকতে পারেননি নেটিজেনরা। কেউ আবার অঙ্কুশের চুমু খাওয়ার ছবির স্ক্রিনশট দিয়ে প্রশ্ন করেছেন 'এটা কী ধরনের অত্যাচার?' আবার কেউ টলিপাড়ার এই 'লাভবার্ড'কে ভালোবাসায় ভরিয়েছেন।

প্রসঙ্গত, এর আগে 'ম্যাজিক' ছবির হাত ধরে অঙ্কুশের বিপরীতে বড় পর্দায় ডেবিউ করেছেন ঐন্দ্রিলা সেন। প্রেমেন্দুবিকাশ চাকীর পরবর্তী ছবিতে আবারও দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটিকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.