TRP List: এক সপ্তাহেই সেরা পাঁচে 'খুকুমণি', অপ্রতিরোধ্য মিঠাই

তালিকার প্রথম তিন ধারাবাহিকে কোনও রদবদল হয়নি। 

Updated By: Nov 11, 2021, 06:55 PM IST
TRP List: এক সপ্তাহেই সেরা পাঁচে 'খুকুমণি', অপ্রতিরোধ্য মিঠাই

নিজস্ব প্রতিবেদন: সর্বজয়া (Sarbojaya), উমার (Uma) পর এবার খুকুমণি (Khukumoni)। সম্প্রচারের প্রথম এক সপ্তাহেই টিআরপি তালিকার (TRP List) সেরা পাঁচে জায়গা করে নিয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’ (Khukumoni Home Delivery)। খাদ্য়রসিক বাঙালির মনে ধরেছে খুকুমণির শাপলা চিংড়ি, ডিমের কারি থেকে শুরু করে পায়েস। তাই প্রথম সপ্তাহেই এই ধারাবাহিক জায়গা করে নিয়েছে চতুর্থ স্থানে। বাবা-মা হারা মেয়ে খুকুমণির সংগ্রামের গল্প যে মন জয় করেছে দর্শকের তা আর বলার অপেক্ষা রাখে না। 

তবে গত আড়াই মাস ধরে এক নম্বর জায়গাটা পাকা করে রাখা 'মিঠাই' (Mithai) এবারও রয়েছে শীর্ষে। এবার মিঠাইয়ের প্রাপ্ত নম্বর ১০.২। যদি আগের সপ্তাহের থেকে নম্বর কমেছে তার। তবে শুধু মিঠাইয়ের নয়, প্রায় সব ধারাবাহিকেরই নম্বর কমেছে এই সপ্তাহে। গত সপ্তাহের মতো এই সপ্তাহেও দ্বিতীয় স্থানে রয়েছে 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki)। তার প্রাপ্ত নম্বর ৮.৪। অন্যদিকে তৃতীয় স্থানে রয়েছে 'সর্বজয়া'। তবে শুধু সর্বজয়া নয় এই সপ্তাহে তৃতীয় স্থানে তার সঙ্গে রয়েছে 'উমা'। উভয়েরই প্রাপ্ত নম্বর ৭.৯।

আরও পড়ুন: 'রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত', আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ব্রাত্যর ছবি 'ব্রাত্য'

চতুর্থ স্থানে জায়গা করে নিয়েছে 'খুকুমণি হোম ডেলিভারি'। তার প্রাপ্ত নম্বর ৭.৫। ৭.৪ পেয়ে পঞ্চম ‘অপরাজিতা অপু’ (Aparajita Apu)। ৭.৩ পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে ‘দাদাগিরি’(Dadagiri)। নবম স্থান থেকে উঠে এসেছে ষষ্ঠস্থানে। তবে এবার কিছুটা পিছিয়ে পড়েছে 'রানি রাসমণি উত্তর পর্ব'। ৭.০ নম্বর নিয়ে পঞ্চম থেকে সপ্তম স্থানে নেমে এসেছে এই ধারাবাহিক। অষ্টম স্থানে যৌথভাবে রয়েছে 'শ্রীময়ী' (Sreemoyee)ও 'মন ফাগুন' (Mon Phagun), তাদের নম্বর ৬.৬। টিআরপি তালিকায় ৬.৫ নম্বর পেয়ে নবম স্থানে রয়েছে 'এই পথ যদি না শেষ হয়'। দশম স্থানে এই সপ্তাহে নতুন এন্ট্রি 'খেলাঘর', প্রাপ্ত নম্বর ৬.৩। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.