Mithu Chakraborty Cancer: ক্যানসারে আক্রান্ত মিঠু চক্রবর্তী, চলছে কেমো, স্ত্রীর অসুস্থতায় চিন্তিত সব্যসাচী...

Sabyasachi Chakraborty: ক্যানসারে আক্রান্ত হওয়ার পরেই অভিনয় ছাড়েন অভিনেত্রী মিঠু চক্রবর্তী। এরপরেই তাঁর অস্ত্রোপচারও হয়। বর্তমানে তাঁর কেমো চলছে। স্ত্রীকে নিয়ে দুশ্চিন্তায় সব্যসাচী চক্রবর্তী। 

Updated By: Jun 10, 2024, 04:00 PM IST
Mithu Chakraborty Cancer: ক্যানসারে আক্রান্ত মিঠু চক্রবর্তী, চলছে কেমো, স্ত্রীর অসুস্থতায় চিন্তিত সব্যসাচী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সিনেমা থেকে সিরিয়াল, চুটিয়ে অভিনয় করছিলেন অভিনেত্রী মিঠু চক্রবর্তী। সম্প্রতি ‘হরগৌরী পাইস হোটেল’ ধারাবাহিকে মহেশ্বরীর চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী মিঠু চক্রবর্তী (Mithu Chakraborty)। কিন্তু আচমকাই সেই ধারাবাহিক থেকে সরে এসেছিলেন অভিনেত্রী। জানা যায় যে ক্যানসারে(cancer) আক্রান্ত অভিনেত্রী। এর মাঝে কেটে গেছে বেশ কয়েক মাস। পাঁচটি কেমো নিয়েছেন অভিনেত্রী। বর্তমানে স্ত্রী মিঠু কেমন আছেন তা এবার জানালেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty)।

আরও পড়ুন- Kajol Co-Actor mysterious Death: ফের বলিউডে সুশান্তের ছায়া, ফাঁকা ফ্ল্যাট থেকে উদ্ধার অভিনেত্রীর পচাগলা দেহ...

স্তন ক্যানসারে আক্রান্ত মিঠু চক্রবর্তী। গত ফেব্রুয়ারি মাসেই অস্ত্রোপচার হয়েছে মিঠুর। এরপরেই কেমো শুরু হয়েছে মার্চ থেকে। এখনও পর্যন্ত পাঁচটি কেমো থেরাপি নিয়েছেন তিনি। সোমবার ষষ্ঠ কেমো থেরাপির সেশন রয়েছে তাঁর। এতগুলো কেমো নিয়ে অস্বস্তি অনুভব করছেন অভিনেত্রী। তিনি আরও জানান, কেমো থেরাপি শেষ হয়ে গেলে শুরু হবে রেডিও থেরাপি। এই কঠিন সময়ে স্ত্রীর পাশে রয়েছেন সব্যসাচী চক্রবর্তী। 

আরও পড়ুন- Shah Rukh Khan | Salman Khan: খেতে পাচ্ছিলেন না শাহরুখের বডি ডাবল, পাশে দাঁড়ালেন সলমান...

উল্লেখ্য, সব্যসাচী চক্রবর্তীর নিজের শরীরও সুস্থ নয়। গত মার্চ মাসে আচমকাই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সব্যসাচীও। ছেলে গৌরবের পুত্র, তাঁর নাতি ধীরের অন্নপ্রাশনের পরেরদিনই শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সব্যসাচী।হার্টে ব্লকেজ থাকার কারণে বসানো হয়েছিল অস্থায়ী পেসমেকারও। টানা এক সপ্তাহ তিনি ছিলেন হাসপাতালে। তবে এখন অনেকটাই সুস্থ তিনি। স্ত্রীর অসুস্থতা নিয়ে বর্তমানে খানিকটা দুশ্চিন্তাতেই রয়েছেন সব্যসাচী। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.