বিধি ভেঙে মেলা লোক নিয়ে সভা Mithun-র! কমিশনে নালিশ TMC-র

নির্বাচন বিধিভঙ্গের অভিযোগ উঠল মিঠুন চক্রবর্তীর নামে। কোভিড বিধি উপেক্ষা করেই অভিনেতা মিঠুন চক্রবর্তীর সভায় পাঁচশ জনের বেশি মানুষ হাজির। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অভিযোগও করা হয়

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Apr 24, 2021, 08:34 PM IST
বিধি ভেঙে মেলা লোক নিয়ে সভা Mithun-র! কমিশনে নালিশ TMC-র

নিজস্ব প্রতিবেদন: করোনায় কাঁপছে বঙ্গ। লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ। ভোটের মুখে এই হারে সংক্রমণ বাড়ায় নির্বাচন কমিশন সব ক্যাম্পেন বন্ধ করেছে। একমাত্র জনসভা করার অনুমতি দেওযা হয়েছে। সেই জনসভায় মাত্র ৫০০জন কর্মীর থাকার অনুমতি রয়েছে। কিন্তু সেই বিধি ভাঙার অভিযোগ উঠল মিঠুন চক্রবর্তীর বিরুদ্ধে।

আরও পড়ুন: PPE KIT পরে বাজারে Rakhi Sawant, ভাইরাল ভিডিও

নির্বাচন বিধিভঙ্গের অভিযোগ উঠল মহাগুরুর নামে। কোভিড বিধি উপেক্ষা করেই অভিনেতা মিঠুন চক্রবর্তীর সভা হল মালদহের  বৈষ্ণবনগর বিধানসভা এলাকায়। বৈষ্ণবনগর ফুটবল খেলার মাঠে বিজেপি প্রার্থী স্বাধীন কুমার সরকারের সমর্থনে অভিনেতা মিঠুন চক্রবর্তীর সভা অয়োজন করা হয়। ৫০০ জন লোকের বসার ব্যবস্থা করা হয় সেখানে। কিন্তু  মিঠুন চক্রবর্তীকে দেখতে হাজার কয়েক লোক উপস্থিত হন বৈষ্ণবনগর মাঠে।

আরও পড়ুন:Raj-র অত্যাচারে জর্জরিত ইউভান, রাজপুত্রকে আদরে ভরিয়ে দিলেন বাবা

করোনা পরিস্থিতিতে মালদহ জেলা যখন কাঁপছে, ঠিক সেই মুহুর্তে হাজার হাজার লোকনিয়ে এই সভা করা কতটা যুক্তিযুক্ত তা নিয়ে প্রশ্ন উঠছে।  এছাড়া মিঠুন চক্রবর্তীর জনসভা নির্বাচন কমিশনের আইনকে অমান্য করেছে বলেই দাবি করছেন বিরোধীরা । শনিবার দুপুর একটা নাগাদ হেলিকপ্টারে নামেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। হেলিকপ্টার দেখতেও মাঠে প্রচুর মানুষের ভিড় করে এসেছিল ওই মাঠে। অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু, বিজেপি প্রার্থী স্বাধীন কুমার সরকার, মালদা জেলা বিজেপির সম্পাদক  মনোজ কুমার মন্ডল সহ অন্যান্যরা।

তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে নির্বাচন আধিকারিকের কাছে ছবি দিয়ে অভিযোগও করা হয় । এরপর কেন্দ্রীয় নির্বাচন দপ্তরের এফআইআর করা নির্দেশ দেওয়া হয় মালদহের জেলা শাসককে। মালদহের জেলাশাসক রাজর্ষি মিত্র বৈষ্ণবনগর থানাতে নির্বাচন বিধিভঙ্গের অভিযোগ দায়ের করেন। প্রতিবেদনটি প্রকাশিত হওয়ার আগে পর্যন্ত এই অভিযোগ নিয়ে মিঠুন চক্রবর্তীর তরফে কোনও প্রতিক্রিয়া আসেনি।

.