Model Death: ফের উদ্ধার মডেলের ঝুলন্ত দেহ, মৃত্যু ঘিরে রহস্যের ছায়া

মৃতের বান্ধবী পুলিসকে জানান, পুলিস সূত্রেও জানা যাচ্ছে পূজা এবং তার বান্ধবী রুবির কাছে একটি হোটেলে যায়। সেখানে খাওয়া-দাওয়া করে বাড়িতে ফিরে এসে গভীর রাত পর্যন্ত দুজনে মিলে গল্পও করে। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 17, 2022, 12:32 PM IST
Model Death: ফের উদ্ধার মডেলের ঝুলন্ত দেহ, মৃত্যু ঘিরে রহস্যের ছায়া

পিয়ালি মিত্র: পল্লবী, বিদিশা পর ফের শহরে উঠতি মডেলের রহস্য মৃত্য। মৃতের নাম পূজা সরকার। ১৯ বছরের ওই তরুণীর বাড়ি উত্তর চব্বিশ পরগণা গাইঘাটাতে। তিনি গোবরডাঙা হিন্দু কলেজের প্রথম বর্ষের ছাত্রী। বান্ধবীর সঙ্গে বাঁশদ্রোণীতে থাকতেন তিনি।

পূজা ও তাঁর বান্ধবী দুজনেই গাইঘাটার বাসিন্দা। আগে এই ফ্ল্যাটে পুজা সরকার নামে তরুনী একাই থাকতেন। মাস ছয়েক আগে ২২/১  এইচ এস সরকার রোড়ের ইন্দু অ্যাপার্টমেন্টে একতলার ডবল বেডরুম ফ্ল্যাট ভাড়া নেন তিনি। পরে তাঁর বান্ধবী ফ্ল্যাটে এসে থাকতে শুরু করেন। ব্রাইডাল মডেলিং করতেন পুজা সরকার নামের ওই তরুনী। পুলিস সূত্রে জানা যাচ্ছে, মৃতের বান্ধবী পুলিসকে জানিয়েছেন যে, পূজা এবং তিনি রুবির কাছে একটি হোটেলে যায়। সেখানে খাওয়া-দাওয়া করে বাড়িতে ফিরে এসে গভীর রাত পর্যন্ত দুজনে মিলে গল্পও করে। এরই মাঝে পূজার বয়ফ্রেন্ড তাঁকে ফোন করে এবং তাঁদের দুজনের মধ্যে তর্কাতর্কি হয়, ঝগড়াঝাটি হয় ফোনে। এবং হঠাৎই পূজা বলতে থাকে সে আর বাঁচতে চায় না এই বলেই ঘরের দরজা বন্ধ করে দেয়।

আরও পড়ুন: Durnibar Saha: জল্পনার শেষ, ঐন্দ্রিলা বাঁধা পড়লেন 'দুর্নিবার' আকর্ষণে!

আরও পড়ুন: Chhavi Mittal: স্তনের ছবি শেয়ার করে কটাক্ষের মুখে ক্যানসার আক্রান্ত ছবি মিত্তল, কড়া জবাব অভিনেত্রীর

গতকাল রাতে ওই বয়ফ্রেন্ড্রর সঙ্গে কথা বলতে বলতেই নিজের রুমে গিয়ে দরজা বন্ধ করে দিতেই সন্দেহ হয় বান্ধবীর। বাড়িওয়ালাকে খবর দেন তিনি। থানার উল্টোদিকেই এই অ্যাপার্টমেন্টটি। পুলিস গিয়ে দরজা বন্ধ করে ঝুলন্ত দেহ উদ্ধার করে। ব্যক্তিগত টানাপোড়েনের জেরেই এই ঘটনা বলে অনুমান। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এই ঘটনা নেপথ্যে কী রহস্য রয়েছে তা উদঘাটন করার জন্য বাঁশদ্রোণী থানার পুলিস তদন্ত প্রক্রিয়া শুরু করেছে। পূজা পরিবারের সদস্যদের কে খবর দেওয়া হয়েছে এবং পাশাপাশি তাঁর যে বান্ধবী ছিলেন তাঁকেও পুলিস জিজ্ঞাসাবাদ করছে বলে সূত্রের খবর।

আরও পড়ুন: Swastika Mukherjee: ইন্ডাস্ট্রির অন্দরে রাজনীতি! ক্ষোভ উগরে দিলেন স্বস্তিকা

আরও পড়ুন: Watch: শেহনাজকে জড়িয়ে কেঁদে ভাসালেন অনুরাগী, অভিনেত্রীর ব্যবহারে মুগ্ধ নেটদুনিয়া

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.