প্রয়াত শ্বশুরমশাইয়ের স্মরণসভায় হাসিমুখে ছবি, সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখে মোনালিসা

 বাঙালি হলেও ভোজপুরি অভিনেত্রী হিসাবেই বেশি জনপ্রিয় মোনালিসা। 

Updated By: Aug 10, 2019, 07:41 PM IST
প্রয়াত শ্বশুরমশাইয়ের স্মরণসভায় হাসিমুখে ছবি, সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখে মোনালিসা

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় ট্রোলের হাত থেকে রেহাই পান না প্রায় কোনও তারকাই। তাঁদের সব গতিবিধির উপরেই সবসময়ই নজর রয়েছে নেটিজেনদের। পান থেকে চুন খসলেই সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখে পড়তে হয় সেলেবদের। আবার সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আক্রমণের মুখে বাঙালি কন্যা মোনালিসা। ঠিক ধরেছেন, 'দুপুর ঠাকুরপো'র ঝুমা বৌদির কথাই বলছি। বাঙালি হলেও ভোজপুরি অভিনেত্রী হিসাবেই বেশি জনপ্রিয় মোনালিসা। 

সম্প্রতি মোনালিসার পরিবারে এক দুর্ঘটনা ঘটে। মৃত্যু হয় তাঁর শ্বশুরমশাই কানাইয়া সিংয়ের। গত বৃহস্পতিবার তাঁর পরিবারের তরফে স্মরণসভার আয়োজন করা হয়। দুঃসময়ে পরিবারের পাশে দাঁড়ান অভিনেত্রী। শ্বশুরমশাইয়ের স্মরণসভার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন মোনালিসা। যেখানে দেখা যায়, প্রয়াত শ্বশুরমশাই কানাইয়া সিংয়ের ছবির সামনে দাঁড়িয়ে শাশুড়ি মা ও স্বামী বিক্রান্ত সিংয়ের পাশে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। আর এই ছবিতে হাসিমুখে ক্যামেরার জন্য পোজ দিতে দেখা যায় মোনালিসাকে। আর এই ছবি দেখেই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় ওঠে। অনেকেই মন্তব্য করেন শোকসভায় হাসিমুখে কীভাবে ছবি তুলতে পারেন অভিনেত্রী। কেউ কেউ তাঁর সংষ্কার নিয়েও কটাক্ষ করতে ছাড়েননি। 

আরও পড়ুন-দিশার সঙ্গে সম্পর্কে রয়েছেন? ভক্তের প্রশ্নের সরাসরি উত্তর দিলেন টাইগার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

  

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই ক্যান্সারে আক্রান্ত ছিলেন মোনালিসার শ্বশুর, কানহাইয়া সিং। গত ২৮ জুলাই তাঁর মৃত্যু হয়। জানা গিয়েছে, টাটা মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসা চলছিল তাঁর।  

আরও পড়ুন-মেয়েকে গলা টিপে খুন করে আত্মঘাতী জনপ্রিয় অভিনেত্রী

.