সীতার ভূমিকায় Kareena! ছবির জন্য কত টাকা দর হাঁকিয়েছেন বেবো?

সূত্রের খবর এই ছবিতে 'সীতা'র ভূমিকায় অভিনয় করার প্রস্তাব গিয়েছে করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এর কাছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 7, 2021, 09:20 PM IST
সীতার ভূমিকায় Kareena! ছবির জন্য কত টাকা দর হাঁকিয়েছেন বেবো?

নিজস্ব প্রতিবেদন : রামায়ণ, মহাভারত থেকে গল্প নিয়ে কিংবা পৌরাণিক কাহিনী নিয়ে বলিউডে কিছু কম পরীক্ষানিরীক্ষা হয়নি। ফের একবার রামায়ণের গল্প পর্দায় আনতে চলেছেন পরিচালক অলৌকিক দেশাই। সূত্রের খবর, এই ছবিতে 'সীতা'র ভূমিকায় অভিনয় করার প্রস্তাব গিয়েছে করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এর কাছে। 

'সীতা'র ভূমিকায় অভিনয় করতে করিনা কত টাকা দর হাঁকিয়েছেন জানেন?

জানা যাচ্ছে, অলৌকিক দেশাই-এর রামায়ণে অভিনয়ের জন্য করিনা (Kareena Kapoor Khan) ১২ কোটি টাকা চেয়েছেন। যদি পরিচালক করিনাকে এই পারিশ্রমিক দিতে রাজি হয়ে যান, তাহলে এটাই তাঁর এখনও পর্যন্ত সবথেকে বেশি পারিশ্রমিক হতে চলেছে। সূত্রের খবর, সাধারণত করিনা প্রতি ছবির জন্য ৬-৮ কোটি টাকা নিয়ে থাকেন। তবে করিনা এতটা বেশি টাকা চেয়ে বসায় কিছুটা হলেও ভাবাচ্ছে প্রযোজককে। 

প্রসঙ্গত, বলিউডে হায়েস্ট পেড অভিনেত্রীদের মধ্যে রয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। দিপ্পির পারিশ্রমিক এই মুহূর্তে ১৩ কোটি টাকা। শোনা যাচ্ছে সীতা হিসাবে দীপিকার নামও তালিকায় রয়েছে। তবে এখনও এবিষয়ে কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। সূত্রের খবর, অলৌকিক দেশাই-র এই ছবির নাম রাখা হয়েছে 'সীতা'। ছবির গল্প লিখছেন বাহুবলীর চিত্রনাট্যকার কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। 

এদিকে করিনার সীতা হওয়ার খবরে বিন্দুমাত্র খুশি নন নেটিজেনদের একাংশ। নেটিজেনদের অনেকেই মনে করছেন করিনা (Kareena Kapoor Khan) এক্কেবারে 'সীতা' চরিত্রের জন্য উপযুক্ত নন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.