The Potty Uncle : ওপারের মোশারফ এপারের ‘গু-কাকু’, সঙ্গী পরাণ-ঋত্বিক

সোশ্যাল স্যাটায়ার ছবি নিয়ে ইন্ডাস্ট্রিতে উত্তেজনা তুঙ্গে

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jan 21, 2022, 03:47 PM IST
The Potty Uncle : ওপারের মোশারফ এপারের ‘গু-কাকু’, সঙ্গী পরাণ-ঋত্বিক

নিজস্ব প্রতিবেদন: আসছে ‘গু-কাকু’ (The Potty Uncle), না না অবাক হওয়ার কারণ নেই। এটি আসলে একটি ছবির কথা বলছি। চোখ ধাঁধানো স্টার কাস্ট নিয়ে আসছে গু-কাকু, দ্য পটি আঙ্কল। মুখ্য চরিত্রে অর্থাৎ গু-কাকু হলেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা মোশারফ করিম (Mosharraf Karim)। এটি একটি  সোশ্যাল স্যাটায়ার। ভাবনা পরিচালক মণীশ বসুরই। ছবির নামেই তাক লাগিয়ে দিয়েছেন তিনি, চমকে দিয়েছেন সকলকে।

আরও পড়ুন: Sushant Singh Rajput:‘তুমি আদৌ সুশান্তকে মিস কর’ নায়কের জন্মদিনে ভিডিয়ো পোস্ট করে ট্রোলের মুখে Rhea

মোশারফ করিম ছাড়াও ছবিতে অভিনয় করতে চলেছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায় সহ আরও অনেকে। জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘এটি মৌলিক গল্প, ৭০ শতাংশই আমার অভিজ্ঞতা থেকে লেখা। আমার চেনা নামও উঠে আসবে ছবিতে। ছবির প্লট নব্বইয়ের দশকের একটি মফস্বলে থাকা একজন প্রান্তিক মানুষকে নিয়ে, যিনি সমাজে অবহেলিত। তিনি কীভাবে অন্যান্য মানুষের জীবনকে প্রভাবিত করেন ও শেষমেশ ফিরে আসেন হ্যামলিনের বাঁশিওয়ালা হয়ে, সে গল্পই থাকবে ছবিতে। 

আরও পড়ুন: Babul Supriyo: রাজ চক্রবর্তীর হাত ধরে অভিনয়ে কামব্যাক করছেন বাবুল সুপ্রিয়!

পরিচালকের ছেলেবেলার বন্ধু ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty), তিনি থাকবেন অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকায়। ছবিতে তাঁর স্ত্রীর চরিত্রেও থাকছেন অপরাজিতা, অর্থাৎ রিয়েল ও রিল লাইফকে মিলিয়েছেন পরিচালক। ছবির মিউজিকেও থাকছে চমক। মূলত আবহ সঙ্গীতেই গুরুত্ব দিচ্ছেন পরিচালক। ছবিতে পল্লীগীতি থাকছে। সঙ্গীত পরিচালক রাজা নারায়ণ দেব। রূপকলা কেন্দ্রের সম্পাদনা বিভাগের প্রথম ব্যাচের পাস করেন পরিচালক, তিনি নিজেই সম্পূর্ণ ছবি সম্পাদনা করবেন। বাসুদেব চক্রবর্তী সিনেমাটোগ্রাফার। ফেব্রুয়ারির শেষে কলকাতার অলি গলিতেই হবে শুটিং।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.