ফিরছে ছোটবেলার প্রিয় 'শক্তিমান', ভারতের প্রথম সুপার হিরোকে নিয়ে তৈরি হবে ৩টি সিনেমা

একথা সকলের প্রিয় 'শক্তিমান' অর্থাৎ মুকেশ খান্না নিজেই জানিয়েছেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 2, 2020, 09:59 PM IST
ফিরছে ছোটবেলার প্রিয় 'শক্তিমান', ভারতের প্রথম সুপার হিরোকে নিয়ে তৈরি হবে ৩টি সিনেমা

নিজস্ব প্রতিবেদন : ৯ এর দশকের সেই নস্টালজিয়া নিয়ে ফিরছে 'শক্তিমান'। তবে টিভির পর্দায় কিংবা OTT প্ল্যাটফর্মে নয়। এবার বড় পর্দায় শক্তিমান নিয়ে আসছেন মুকেশ খান্না। আর একথা সকলের প্রিয় 'শক্তিমান' অর্থাৎ মুকেশ খান্না নিজেই জানিয়েছেন। 

হ্যাঁ, ঠিকই শুনছেন, পণ্ডিত গঙ্গধর বিদ্যাধর মায়াধর ওংকারনাথ শাস্ত্রীকে এবার দেখা যাবে সিনেমার পর্দায়। শক্তিমানকে নিয়ে তৈরি হবে ট্রিলজি। শুক্রবার টুইট করে মুকেশ খান্না জানান, ''এবার দুনিয়াকে জানানোর সময় এসে গেছে, দ্বিতীয়বারের জন্য আসতে চলেছে শক্তিমান। অফিসিয়ালি জানাচ্ছি যে আমি শক্তিমান ২ নিয়ে হাজির হচ্ছি। আর সেটাও টিভি কিংবা OTT-তে নয়, শক্তিমান নিয়ে ৩টি সিনেমা আসছে বড়পর্দায়।''

আরও পড়ুন-ঋষি কাপুর মেয়ে, রণবীর কাপুরের দিদি ঋদ্ধিমা কাপুরের বিয়ের এই ছবিগুলি দেখেছেন?

আরও একটি টুইটে মুকেশ খান্না লেখেন, ''পুরো বিষয়টি ধীরে ধীরে প্রকাশ্যে আনবো। শুধু এটুকু বলতে পারি একটা অনেক বড় প্রযোজনা সংস্থার সঙ্গে হাত মিলিয়ে আমি হিমলয়ের সমান এই বড় কাজটি সফল করতে যেতে চলেছি। যে ছবিটি তৈরি হবে সেটা কৃষ, রাবণের থেকেও বড় ছবি। শক্তিমানের জন্য উপযুক্ত।''

মুকেশ খান্নার কথায় শক্তিমানকে ফিরিয়ে আনার বিষয়ে তিনি ভীষণই খুশি। গত ৫ বছর ধরে তিনি এই প্রচেষ্টা চালিয়ে যাচ্ছিলেন। অবশেষে তাঁর স্বপ্ন পূরণ হতে চলেছে। শক্তিমানকে তিনি ভারতের 'প্রথম সুপার হিরো' অভিহিত করেছেন। 

আরও পড়ুন-SOS KOLKATA-র টিজারে অ্যাকশন দৃশ্যে নজর কাড়লেন নুসরত, দেখ মিলল যশ-মিমির

ভারতীয় সুপার হিরো চরিত্রগুলির মধ্যে 'শক্তিমান' এমন একটি চরিত্র যেটি সবথেকে জনপ্রিয়। ১৯৯৭ সালে ১৩ ডিসেম্বর 'শক্তিমান' ধারবাহিক প্রথম পর্বটি সম্প্রচারিত হয়। এই ধারাবাহিকটি চলছিল ২০০৫ সাল পর্যন্ত। ভারতীয় টিভি ধারাবাহিকের ইতিহাসে রামায়ণ, মহাভারত বাদে এমন জনপ্রিয়তা খুব ধারাবাহিকই অর্জন করেছে বলেই দাবি করেন অনেকে। এই ধারাবাহিকটি সঙ্গে বর্তমান প্রজন্মে বহু মানুষেরই ছোটবেলার স্মৃতি জড়িয়ে রয়েছে। ছোটদের নৈতিক মূল্যবোধ তৈরিতেও বড় ভূমিকা নিয়েছিল এই শক্তিমান ধারাবাহিকটি। তবে এখন প্রশ্ন 'শক্তিমান', 'গীতি বিশ্বাস', 'তমরাজ কিলবিশ'এর চরিত্রগুলিতে কারা অভিনয় করবেন?