SOS KOLKATA-র টিজারে অ্যাকশন দৃশ্যে নজর কাড়লেন নুসরত, দেখ মিলল যশ-মিমির

 রাফ অ্যান্ড টাফ লুকে ধরা পড়েছেন নুসরত জাহান...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 2, 2020, 08:01 PM IST
SOS KOLKATA-র টিজারে অ্যাকশন দৃশ্যে নজর কাড়লেন নুসরত, দেখ মিলল যশ-মিমির

নিজস্ব প্রতিবেদন :  ঘিরে ফেলেছে সন্ত্রাসবাদীরা। তাঁদের সঙ্গে গুলির লড়াই চলছে অ্যান্টি টেররিজ়ম স্কোয়াডের সদস্যদের। গুলি-পাল্টাগুলির লড়াই,  অ্যাকশনে দৃশ্যে দেখা গেল নুসরত জাহান, যশ দাশগুপ্তকে। সন্ত্রাসবাদীদের সঙ্গে গুলির লড়াইকে প্রেক্ষাপট করে শুক্রবার মুক্তি পেল 'SOS KOLKATA'-র টিজার। যেখানে বেশ রাফ অ্যান্ড টাফ লুকে ধরা পড়েছেন নুসরত জাহান। অ্যান্টি টেররিজ়ম স্কোয়াডের অফিসারের ভূমিকায় দেখা গেল যশ দাশগুপ্তকে। আতঙ্কিত চেহারায় গাড়িতে কিছুটা সাবধানী হয়ে বসে থাকতে দেখা গেল মিমি চক্রবর্তীকে। দেখা গেল এনা সাহাকেও। 

এনা সাহার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেইনমেন্ট ও প্রত্যুষ প্রোডাকশনের যৌথ প্রযোজনায় এবছর পুজোতেই মুক্তি পাচ্ছে 'SOS KOLKATA'। প্রযোজনা সংস্থার ইউটিউব পেজে ছবির টিজারটির প্রকাশ করে লেখা হয়েছে, ''ভালোবাসার শহর কলকাতা সন্ত্রাসবাদীদের কবলের মুখে। Anti-Terrorism Squad কি পারবে আমার-আপনার প্রিয় শহরকে শত্রুদের হাত থেকে রক্ষা করতে?'' পারবে কি পারবে না, সেটা অবশ্য ছবি মুক্তি পাওয়ার পরই বোঝা যাবে।

আরও পড়ুন-'আদিপুরুষ'এ রাম-সীতা হচ্ছেন প্রভাস-অনুষ্কা! কী বললেন 'দেবসেনা'?

আরও পড়ুন-অবস্থার অবনতি, গুরুতর শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে করোনা আক্রান্ত অভিনেত্রী হিমাংশী

আরও পড়ুন-রণবীর কাপুরের সঙ্গে মিলে জমিয়ে রান্না করছেন সইফ, সোশ্যাল মিডিয়ায় উঠে এল ছবি

প্রসঙ্গত, সাংসদ হওয়ার পর এই ছবিতেই প্রথমবার একসঙ্গে দেখা যেতে চলেছে মিমি চক্রবর্তী ও নুসরত জাহানকে। পরিচালক অংশুমান প্রত্যুষের এই ছবিতে মিমি, নুসরতের বিপরীতে দেখা যাবে যশ দাশগুপ্তকে। প্রযোজনার পাশাপাশি ছবিতে অভিনয়ও করেছেন এনা সাহা। ছবিতে রয়েছেন শান্তিলাল মুখোপাধ্যায়, রাজকুমার পাত্র সহ আরও অনেকেই।