বৌমার রান্না করা খাবার খেতে অস্বীকার করলেন কনীনিকার শাশুড়ি মা?

বিষয়টা যে তাঁর বিন্দুমাত্র পছন্দ হচ্ছে না তাও স্পষ্ট করে বৌমাকে বুঝিয়ে দিলেন শাশুড়িমা। 

Updated By: Feb 18, 2019, 11:52 PM IST
বৌমার রান্না করা খাবার খেতে অস্বীকার করলেন কনীনিকার শাশুড়ি মা?

নিজস্ব প্রতিবেদন: স্বামীর বন্ধুর বিবাহবার্ষিকীতে গিয়েছিলেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। আর বৌমার এই আনন্দ ফুর্তিতেই বেজায় চটেছেন তাঁর শাশুড়ি মা। বৌমার বিরুদ্ধে তাঁর অভিযোগ, শ্বশুরমশাইয়ের মৃত্যুর এক বছরের মধ্যেই যেন ফুর্তি বেড়েই চলেছে কনীনিকার। বিষয়টা যে তাঁর বিন্দুমাত্র পছন্দ হচ্ছে না তাও স্পষ্ট করে বৌমাকে বুঝিয়ে দিলেন শাশুড়িমা। 

এখানেই শেষ নয়, বৌমার প্রতি রাগ দেখিয়ে নিজের খাবার নিজেই বানাতে শুরু করেছেন কনীনিকার শাশুড়ি মা অনুসূয়া দেবী। বৌমার রান্না করা খাবার তিনি খাবেন না গোঁ ধরে বসেছেন তিনি। এতেই বিরক্ত কনীনিকা। আবার এই কনীনিকাই শ্বশুরমশাই মারা যাওয়ার পরও অনুষ্ঠান বাড়িতে জোর করে শাশুড়িতে মাছ খাওয়ায়। সে জানে তাঁর শাশুড়ি মা মাছ খেতে ভালোবাসেন। এক্ষেত্রে বিধবাদের আমিষ খাবার খেতে নেই এই ঠুনকো কুসংস্কারে সে যে বিশ্বাসী নয়, তা স্পষ্ট করে বুঝিয়ে দেয় সে। ভাবছেন, কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হঠাৎ তাঁর শাশুড়ি মায়ের ঝগড়ার কথা কেন বলছি?

আরও পড়ুন-'ভবিষ্যতের ভূত'-এর প্রদর্শন বন্ধ হওয়ায় কড়া সমালোচনা সৌমিত্র চট্টোপাধ্যায়ের​, শাসকের বিরুদ্ধেই আঙুল তুললেন অভিনেতা?

আসলে এ ঝগড়া রিয়েল লাইফের নয়, নয়, রিল লাইফের। উইন্ডোজ প্রোডাকশনের আগামী ছবি 'মুখার্জী দার বৌ'য়ে শাশুড়ি-বৌমার ভূমিকার দেখা যাবে অনুসূয়া মজুমদার ও কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে। বেশ কিছুদিন ধরেই ছবির একের পর এক ছোট ছোট টিজার প্রকাশ করে ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে একটা আগ্রহ তৈরি করেছেন পরিচালক পৃথা চক্রবর্তী। সম্প্রতি প্রকাশ পেয়েছে ছবির এই টিজারটি।

৮ মার্চ নারী দিবসে মুক্তি পেতে চলেছে পৃথা চক্রবর্তী পরিচালিত এই ছবি। শাশুড়ি-বৌমার এই রসায়ন জানতে হলে ছবিটি মুক্তি পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে। 

আরও পড়ুন-নিজের সিনেমা পাক গায়ক আতিফকে বাদ দিতে বাধ্য হলেন সলমন!

.