রেড কার্পেট মাতালেন ক্যাটরিনা, শেষ হল আঠারোতম মুম্বই ফিল্ম ফেস্টিভ্যাল

শেষ হল আঠারোতম মুম্বই ফিল্ম ফেস্টিভ্যাল। আর শেষদিনে মামি রেড কার্পেট মাতালেন ক্যাটরিনা কাইফ। ফ্যাশন ও ফিল্ম এই বিষয়ে আলোচনায় যোগ দিতে করণ জোহরের সঙ্গে হাজির হন তিনি।

Updated By: Oct 28, 2016, 04:52 PM IST
রেড কার্পেট মাতালেন ক্যাটরিনা, শেষ হল আঠারোতম মুম্বই ফিল্ম ফেস্টিভ্যাল

বক্সঅফিস ব্যুরো: শেষ হল আঠারোতম মুম্বই ফিল্ম ফেস্টিভ্যাল। আর শেষদিনে মামি রেড কার্পেট মাতালেন ক্যাটরিনা কাইফ। ফ্যাশন ও ফিল্ম এই বিষয়ে আলোচনায় যোগ দিতে করণ জোহরের সঙ্গে হাজির হন তিনি।

 

 

ভারতীয় পোশাকে রেড কার্পেট কাঁপানোর পর মুম্বই ফিল্ম ফেস্টিভ্যালের শেষদিনে ওয়েস্টার্ন লুকে ধরা দিলেন ক্যাটরিনা কাইফ। ফ্যাশন এবং ফিল্ম, এদিন এই বিষয়েই আলোচনা পর্বে যোগ দিতে এসেছিলেন বার বার দেখো গার্ল। আর এই বিশেষ ইভেন্টে রেড মিডি ড্রেসে এলেন ক্যাট সুন্দরী। বটন ডিটেলিং করা ডিজাইনার ড্রেসের সৌন্দর্য আরও ফুটিয়ে তুলল ক্রিশ্চিয়ান লোবোটিনের ডিজাইন করা হিল। প্যানেল ডিসকাশনে ক্যাটের সঙ্গে ছিলেন পরিচালক করণ জোহর, নেপালি আমেরিকান ফ্যাশন ডিজাইনার পরাগ গুরুং এবং ফ্রেঞ্চ ফুটওয়্যার ডিজাইনার ক্রিশ্চিয়ান লোবোটিন। বিশ্ব এবং দেশের ফ্যাশন ও ছবি কতটা সম্পর্কযুক্ত, তাই উঠে এল আলোচনা থেকে। দর্শক আসনে উপস্থিত ছিলেন কিরণ রাও, অনুপমা চোপড়া, নীলিমা আজমি। এর সঙ্গেই শেষ হল আঠারোতম মুম্বই ফিল্ম ফেস্টিভ্যাল।

.