করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সঙ্গীতশিল্পী জিৎ গঙ্গোপাধ্যায়

 ফিল্ম ইন্ডাস্ট্রির দৈনিক রোজগেরে টেকনিশিয়ানস ও অন্যান্যা কলাকুশলীদের জন্য আরও ১ লক্ষ টাকা দিয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 2, 2020, 04:12 PM IST
করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সঙ্গীতশিল্পী জিৎ গঙ্গোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন : করোনা মোকাবিলায় এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সঙ্গীতশিল্পী জিৎ গঙ্গোপাধ্যায়। করোনা মোকাবিলার জন্য তৈরি মুখ্যমন্ত্রীর জরুরিকালীন ত্রাণ তহবিলে ১ লক্ষ টাকা অনুদান দিয়েছেন তিনি। এছাড়াও বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির দৈনিক রোজগেরে টেকনিশিয়ানস ও অন্যান্যা কলাকুশলীদের জন্য আরও ১ লক্ষ টাকা দিয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়।

নিজের ফেসবুকে একটি ভিডিয়োবার্তায় নিজের এই সাহায্যের কথা নিজেই জানিয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়। পাশাপাশি, অন্যান্যদেরও নিজের সামর্থ্য মতো সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

আরও পড়ুন-'আর্থিক সাহায্য পেলে সংসারটা বেঁচে যেত', বাদশার সাহায্য বার্তা প্রসঙ্গে বললেন রতন কাহার

আরও পড়ুন-'অভিনেত্রী নন, ওডিশি নৃত্যশিল্পী', নাচের প্রশিক্ষণের ভিডিয়ো পোস্ট সারা আলি খানের

তবে শুধু জিৎ গঙ্গোপাধ্যায়ই নন, করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন টলিপাড়ার অনেক শিল্পীই। করোনা মোকাবিলায় জরুরি ভিত্তিতে তৈরি ত্রাণ তহবিলে দান করেছেন, অঙ্কুশ, মিমি, নুসরত, দেব সহ আরও অনেককেই। করোনা মোকাবিলায় অঙ্কুশ দিয়েছেন এক লক্ষ টাকা। করোনা মোকাবিলায় সাংসদ তহবিল থেকে ৩০ লক্ষ টাকা আর ব্যক্তিগতভাবে ১ মাসের বেতন দিয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। অন্য দিকে সাংসদ তহবিল থেকে ৫০ হাজার টাকা ও ব্যক্তিগতভাবে ১ লক্ষ টাকা দিয়েছেন মিমি চক্রবর্তী। সাংসদ তহবিল থেকে দেবও ১ লক্ষ টাকা দিয়েছেন বলে জানা যাচ্ছে।

.