''একজন সন্ত্রাসবাদীর চেয়েও খারাপ ব্যবহার করা হচ্ছে আমাদের সঙ্গে''

একের পর এক বিস্ফোরণ করেন রিয়া 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 28, 2020, 02:47 PM IST
''একজন সন্ত্রাসবাদীর চেয়েও খারাপ ব্যবহার করা হচ্ছে আমাদের সঙ্গে''
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় কেন রিয়া চক্রবর্তীকে ক্রমাগত আক্রমণ করা হচ্ছে! এবার বিষয়টি নিয়ে সরব হলেন অভিনেত্রী। সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের আগে পরপর দুটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হন রিয়া। সেখানে তিনি একের পর এক বিস্ফোরণ ঘটান।

রিয়া বলেন, তিনি এবং তাঁর পরিবার দেশের সমস্ত আইন মেনে চলেন। ফলে সুশান্তের মামলায় তাঁদের দিকে কেন আঙুল তোলা হচ্ছে! আইন মেনেই সমস্ত জিজ্ঞাসাবাদে হাজির হচ্ছেন তাঁরা। তা সত্ত্বেও কেন তাঁদের বিরুদ্ধে এভাবে কেন ক্ষোভ উগরে দেওয়া হচ্ছে! সুশান্তের মৃত্যুর জন্য কেন তাঁকে এবং তাঁর পরিবারকেই দায়ি করা হচ্ছে বলেও জিজ্ঞাসা করেন  অভিনেত্রী।

আরও পড়ুন : ​সুশান্ত মামলা : রিয়াকে প্রশ্নবাণে বিদ্ধ করতে তৈরি সিবিআই, দেখুন প্রশ্নের তালিকা

পাশাপাশি তিনি আরও বলেন, তাঁর বাবা এক প্রাক্তন সেনা অফিসার। গত ২৫ বছর ধরে যিনি দেশের জন্য কাজ করেছেন। আজ সেই সেনা অফিসার এবং তাঁর পরিবারের দিকে এমনভাবে আঙুল তোলা হচ্ছে, যেন তাঁরা 'সন্ত্রাসবাদী'। একজন 'জঙ্গির' চেয়েও খারাপভাবে তাঁদের সঙ্গে ব্যবহার করা হচ্ছে বলেও অভিযোগ করেন রিয়া চক্রবর্তী।

এদিকে ইতালির গথিক হোটেলে গিয়ে সুশান্ত পরপর ৩ দিন ঘর থেকে বের হননি বলে দাবি করেন রিয়া। অভিনেত্রীর সেই দাবির পর পালটা একটি ভিডিয়ো শেয়ার করেন ক্রিকেটার মনোজ তিওয়ারি। যেখানে প্যারিসের ডিজনিল্যান্ডে ঘুরে বেড়াতে দেখা যায় সুশান্ত সিং রাজপুতকে। ফলে সুশান্তকে নিয়ে অনর্গল কেন মিথ্যে কথা বলে যাচ্ছেন রিয়া, সে বিষয়েও তোলা হয় প্রশ্ন।

.