close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বাবা রাকেশ রোশন ও ভাই হৃত্বিক তাঁর জীবনকে নরক বানিয়েছেন: সুনয়না রোশন

 সম্প্রতি আর একটি ট্যুইটে তিনি জানান তিনি এখনও নরকের মধ্য়ে রয়েছেন।

Updated: Jun 20, 2019, 05:15 PM IST
বাবা রাকেশ রোশন ও ভাই হৃত্বিক তাঁর জীবনকে নরক বানিয়েছেন: সুনয়না রোশন

নিজস্ব প্রতিবেদন: বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে রয়েছেন হৃত্বিক রোশনে দিদি সুনয়না রোশন। কয়েকদিন আগেই তাঁর অসুস্থতার খবর ভাইরাল হয়েছিল। কিন্তু পরে তিনি ট্য়ুইট করে জানান এই খবর সম্পূ্র্ণ ভুল। তিনি সুস্থ আছেন এবং বন্ধুদের সঙ্গে পার্টি করছেন। আবার সম্প্রতি আর একটি ট্যুইটে তিনি জানান তিনি এখনও নরকের মধ্য়ে রয়েছেন।

সম্প্রতি, 'পিঙ্কভিলা'-কে দেওয়া এক সাক্ষাৎকারে সুনয়না স্বীকার করেন তিনি প্রেমে পড়েছেন। কিন্তু তাঁর পরিবার এই সম্পর্কের বিরুদ্ধে। যেহেতু তাঁর প্রেমিক রুহেল একজন ইসলাম ধর্মাবলম্বী তাই তাঁর পরিবার এই সম্পর্ক মেনে নিচ্ছেন না। এমনকি বাবা রাকেশ রোশন তাঁর প্রেমিককে সন্ত্রাসবাদী বলেও উল্লেখ করেছেন বলে অভিযোগ সুনয়নার। তাঁর আরও অভিযোগ, তাঁর এই সম্পর্কের কথা শোনার পর বাবা রাকেশ রোশন তাঁকে চড়ও মারেন। সুনয়না জানান, রুহেল আমিন পেশায় একজন সাংবাদিক। গত বছর ফেসবুকের মাধ্যমে রুহেলের সঙ্গে তাঁর আলাপ হয়। তাঁর অভিযোগ, "শুধুমাত্র একজন ইসলাম ধর্মাবলম্বী হওয়ার জন্য আমার পরিবার রুহেলকে মেনে নিচ্ছে না। যদি ও সন্ত্রাসবাদীই হত তাহলে ও সাংবাদিকতার পেশায় কেন থাকত? আমি চাই ওরা রুহেলকে মেনে নিক।"

আরও পড়ুন-ছোট্ট সারার সঙ্গে সইফ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বাবা-মেয়ের এই ভিডিয়ো

এবিষয়ে ভাই হৃতিকের সঙ্গে কথা বলেও কোনও সুরাহা হয়নি বলে জানান সুনয়না রোশন। তিনিও এই সম্পর্কের বিরুদ্ধে। এক্ষেত্রে ভাই হৃত্বিক তাঁকে আলাদা অ্যাপার্টমেন্টের ব্যবস্থা করে দেবে বলেও কথা রাখেননি বলে জানান রাকেশ রোশন কন্যা। সুনয়নার কথায়, "যখন আমি আমার জন্য লোখন্ডওয়ালায় একটা ভাড়া বাড়ি পছন্দ করলাম তখন হৃতিক বলল ওর পক্ষে এই ভাড়া অনেক বেশি। ২.৫ লক্ষ টাকা ভাড়া কি ওর জন্য খুব বেশি? আমার মনে হয় না। ও ওর কথা রাখেনি। সবাই আমাকে অপদস্থ করছে।" এমনকি পর্যাপ্ত হাতখরচাও তাঁকে দেওয়া হয়না বলে অভিযোগ সুনয়নার। 

হৃতিকের সঙ্গে কঙ্গনার বিরোধের ক্ষেত্রে তিনি যে কঙ্গনার পক্ষে দিকে একথা ট্যুইট করেই স্পষ্ট করে দিয়েছেন সুনয়না। তাঁর মতে, হৃতিক ও কঙ্গনার মধ্যে কী হয়েছে তা তিনি জানেন না। তবে তিনি বিশ্বাস করেন আগুন ছাড়া ধোঁয়া হয় না।

আরও পড়ুন-নুসরত-নিখিলকে শুভেচ্ছা জানালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়রা

তাঁর এই ব্যক্তিগত সমস্যায় তিনি হৃত্বিকের 'প্রাক্তন' কঙ্গনার কাছে সাহায্যও চেয়েছিলেন বলে নিজেই জানিয়েছিলেন সুনয়না। সম্প্রতি, কঙ্গনার বোন রঙ্গোলি চান্দেল ট্যুইট করেও  সুনয়নার কঙ্গনার কাছে সাহায্য চাওয়ার খবর জানিয়েছিলেন। তাঁর পরিবারের সঙ্গে সুনয়নার বিরোধের কথাও টুইটে জানিয়েছিলেন রঙ্গোলি। চান্দেল।

 


অপরদিকে এবিষয়ে রোশন পরিবারের স্বপক্ষে মুখ খুলেছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খান। তাঁর মতে এই মুহূর্তে খুব কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে রোশন পরিবার। রাকেশ রোশন অসুস্থ এবং তাঁর স্ত্রীর এই বিষয়ে আলোচনা করার মতো মানসিক অবস্থা নেই। তাঁদের এই পরিস্থিতিতে সবাইকে রোশন পরিবারের পাশে দাঁড়াতে অনুরোধ করেছেন সুজান। তিনি অনুরোধ করেন তাঁদের একটু সময় ও প্রয়োজনীয় গোপনীয়তা দিতে। 

      

এদিকে পুরো ঘটনায় আত্মহত্যার হুমকি দিয়েছেন হৃত্বিকের দিদি সুনয়না।

আরও পড়ুন-ছোট্ট সারার সঙ্গে সইফ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বাবা-মেয়ের এই ভিডিয়ো