জানেন দুদিনে কত কোটি টাকার ব্যবসা করল তাপসী পান্নুর ‘নাম শাবানা’?

‘বেবি’-র সিক্যুয়েল। তাই ছবি মুক্তির আগে থেকেই ‘নাম শাবানা’-কে ঘিরে আলাদাই উত্তেজনা ছিল দর্শকদের মধ্যে। তার প্রথম কারণ অবশ্যই অক্ষয় কুমার। আর দ্বিতীয় কারণ, নতুন প্রজন্মের মধ্যে শক্তিশালী অভিনেত্রী তাপসী পান্নু। যিনি ‘বেবি’ এবং অবশ্যই ‘পিঙ্ক’-এ অসাধারণ অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন। তবে ‘নাম শাবানা’ ছবিতে তিনিই প্রধাণ চরিত্রে। এই সমস্ত কিছুর ফলস্বরূপ ছবিটি প্রথম থেকেই ভালো ব্যবসা করতে শুরু করেছে।

Updated By: Apr 2, 2017, 04:09 PM IST
জানেন দুদিনে কত কোটি টাকার ব্যবসা করল তাপসী পান্নুর ‘নাম শাবানা’?

ওয়েব ডেস্ক: ‘বেবি’-র সিক্যুয়েল। তাই ছবি মুক্তির আগে থেকেই ‘নাম শাবানা’-কে ঘিরে আলাদাই উত্তেজনা ছিল দর্শকদের মধ্যে। তার প্রথম কারণ অবশ্যই অক্ষয় কুমার। আর দ্বিতীয় কারণ, নতুন প্রজন্মের মধ্যে শক্তিশালী অভিনেত্রী তাপসী পান্নু। যিনি ‘বেবি’ এবং অবশ্যই ‘পিঙ্ক’-এ অসাধারণ অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন। তবে ‘নাম শাবানা’ ছবিতে তিনিই প্রধাণ চরিত্রে। এই সমস্ত কিছুর ফলস্বরূপ ছবিটি প্রথম থেকেই ভালো ব্যবসা করতে শুরু করেছে।

৩১ মার্চ অর্থাত্‌ গত শুক্রবার মুক্তি পেয়েছে ‘নাম শাবানা’। ছবি মুক্তির সঙ্গে সঙ্গেই বক্স অফিসে ঝড় তুলতে শুরু করে দিয়েছে। মাত্র দুদিনেই ছবিটি সাড়ে এগারো কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ জানিয়েছেন এই ছবির বক্স অফিস কালেকশন। শুক্রবার এই ছবি ব্যবসা করেছে ৫.১২ কোটি টাকার। শনিবার ব্যবসা করেছে ৬.৩৭ কোটি টাকার। অর্থাত্‌, দুদিনে মোট ব্যবসা করেছে ১১.৪৯ কোটি টাকার।