Nachiketa Chakraborty: আচমকা ডিভোর্সের ঘোষণা নচিকেতার, তুমুল শোরগোল নেটপাড়ায়

Nachiketa Chakraborty: একটি ছবি পোস্ট করেন নচিকেতা। ক্যাপশনে তিনি লেখেন, ‘যাঃ অবশেষে ডিভোর্সটা হয়েই গেল’। নচিকেতার এই পোস্ট থেকেই শুরু হয়েছে জল্পনা। সত্যিই কী সম্পর্কে ইতি টানলেন সংগীতশিল্পী! নাকি এর ভেতরে লুকিয়ে রয়েছে অন্য কোনও রহস্য। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 17, 2023, 08:23 PM IST
Nachiketa Chakraborty: আচমকা ডিভোর্সের ঘোষণা নচিকেতার, তুমুল শোরগোল নেটপাড়ায়

Nachiketa Chakraborty, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের ঘোষণা নতুন কিছু নয়। বিগত সময়ে অনেক তারকাই নেটপাড়ায় তাঁদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আনেন। কিছুদিন আগে অনুপম রায় থেকে শুরু করে আরও অনেকেই বিচ্ছেদের কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এবার সেই তালিকায় নতুন নাম নচিকেতা চক্রবর্তী। আচমকাই সোমবার ডিভোর্সের ঘোষণা করেন সংগীতশিল্পী। জীবন মুখী গান গেয়ে নয়ের দশকে জনপ্রিয়তা চূড়ায় পৌঁছে ছিলেন নচিকেতা। আজও তাঁর গান সমান জনপ্রিয়। তবে গায়কের ডিভোর্সের খবরে রীতিমতো শোরগোল পড়ে গেছে নেটপাড়ায়।

আরও পড়ুন- Shah Rukh Khan | Pathaan: বিজেপি নেতার কথা রাখলেন শাহরুখ! মেয়ে সুহানাকে পাশে নিয়েই দেখলেন ‘পাঠান’...

একটি ছবি পোস্ট করেন নচিকেতা। ক্যাপশনে তিনি লেখেন, ‘যাঃ অবশেষে ডিভোর্সটা হয়েই গেল’। নচিকেতার এই পোস্ট থেকেই শুরু হয়েছে জল্পনা। সত্যিই কী সম্পর্কে ইতি টানলেন সংগীতশিল্পী! নাকি এর ভেতরে লুকিয়ে রয়েছে অন্য কোনও রহস্য। পোস্টের কমেন্ট সেকশনে তৈরি হয়েছে নয়া চাঞ্চল্য। কেউ তাঁকে শুভেচ্ছা জানাচ্ছেন, কেউ আবার সহানুভূতি। কেউ লিখছেন ডিভোর্স নেবেন না দাদা। তবে অনেকেই অনুমান করছেন যে, আসলে কোনও গানের প্রচারেই এই কথা লিখেছেন তিনি কিংবা নতুন কিছু ঘোষণা করার আগে এই কথা লিখেছেন তিনি।

আরও পড়ুন- Rudranil Ghosh: ‘দুয়ারে ভূত’, কবিতায় কটাক্ষ রুদ্রনীলের, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

জি ২৪ ঘণ্টার তরফে নচিকেতার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এই বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি। এক ফ্যান লেখেন, ‘বৃদ্ধাশ্রমের বিরুদ্ধে সৃষ্ট সচেতনতা যেন এই ডিভোর্সের ক্ষেত্রে আরো বেশি করে হয়। তবেই বাঁচবে সমাজ ও মানবতা।’ আরেক ফ্যান লেখেন, ‘নতুন গান না অন্য কিছু বুঝতে পারিনি’। অনেকে তাঁকে পরামর্শও দিয়েছেন। এক ব্যক্তি লেখেন, ‘স্বামী স্ত্রী এর মধ্যে বিচ্ছেদ হতেই পারে, বাবা-মার বিচ্ছেদ হওয়া উচিত নয়।’ নচিকেতার এক ফ্যান লেখেন, ‘নতুন গান রিলিজের অভিনব প্রচার। নচি মানেই নতুনত্ব। শিরোনাম অনুযায়ী গানের বিষয়টাও মনে হচ্ছে বেশ উপভোগ্য হবে। অপেক্ষায় থাকলাম গানটা শোনার জন্য।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.