নগ্ন ফটোশ্যুটে না নার্গিসের, ফেরান বিপুল অঙ্কের পরাশ্রমিকও

প্লে বয় ম্যাগাজিনের ফটোশ্যুটের জন্য  নার্গিস ফকরিকে দেওয়া হয় বিপুল অঙ্কের পারিশ্রমিকের প্রস্তাব

Updated By: Dec 4, 2019, 12:29 PM IST
নগ্ন ফটোশ্যুটে না নার্গিসের, ফেরান বিপুল অঙ্কের পরাশ্রমিকও

নিজস্ব প্রতিবেদন :  ক্যামেরার সমানে কোনওভাবেই নগ্ন হতে পারবেন না। সেই কারণে প্লে বয় ম্যাগাজিনে মডেলিংয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। সম্প্রতি এক সাক্ষাতকারে পুরনো স্মৃতি আওড়ে এমনই জানান বলিউড অভিনেত্রী নার্গিস ফকরি।

আরও পড়ুন : ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে উপচে পড়ল গ্ল্যামার, রং ঝরালেন অনুষ্কা, কিয়ারা, আলিয়ারা
তিনি জানান, ২০০৪ সালে মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। আমেরিকার নেক্সট সুপার মডেল  হিসেবে তিনি মনোনীত হন মাত্র ১৬ বছর বয়সেই। ওই সময় প্লে বয় ম্যাগাজিনের কলেজ এডিশেনের ফটোশ্যুটের জন্য মনোনীত করা হয় তাঁকে। যেখানে অভিনেত্রীকে বিপুল অঙ্কের পারিশ্রমিকও দেওয়া হবে বলে হয় জানানো।

আরও পড়ুন  :  খান-রাই পছন্দের, অক্ষয়ের সঙ্গে কাজ করতে চান না বড় পরিচালকরা!
প্লে বয় ম্যাগাজিনের ফটোশ্যুটের জন্য় ওই সময় তাঁকে মনোনীত করা হলে, তাঁর এজেন্ট সেই কথা জানান নার্গিসকে। পাশাপাশি বিপুল অঙ্কের পারিশ্রমিকের কথাও জানানো হয় তাঁকে। কিন্তু ক্যামেরার সামনে কোনওভাবেই নগ্ন হতে পারবেন না বলে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়। প্লে বয়ের প্রস্তাব তাঁর কাছে আসার পর সবকিছু জেনে ততক্ষণাত তা নস্যাত করে দেন বলে জানান নার্গিস।
এ বিষয়ে নার্গিস জানান, বলিউডে আসার পর সেখানে কাজ করতে তাঁর কোনও অসুবিধা হয়নি। বলিউডে সেভাবে কোনও যৌন দৃশ্য় বা নগ্নতার শর্তে কাজ হয়নি তাঁকে। ফলে বি টাউনে কাজ করতে তাঁর এখনও পর্যন্ত কোনও অসুবিধা হয়নি বলে জানান নার্গিস।

আরও পড়ুন : ঘর ভাঙতে চাননি কারও, নাসির হুসেনকে ভালবেসেও একাই থেকে যান আশা পারেখ
প্রসঙ্গত ২০১১ সালে ইমতিয়াজ আলির সিনেমা রকস্টার দিয়ে বলিউডে পা রাখেন নার্গিস ফকরি। রকস্টারের পর মে তেরা হিরো, মাদ্রাজ ক্যাফের মতো বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন তিনি। বি টাউনে অভিনয়ের পাশাপাশি উদয় চোপড়ার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন নার্গিস। এমনকী, চোপড়া ম্যানসনের বাইরে গিয়ে নার্গিসের জন্য একটি পৃথক বাংলোও কেনেন উদয় চোপড়া। বিয়ের পরও তাঁরা সেখানে থাকবেন বলে জানা যায়। কিন্তু এসবের মাঝে আচমকাই রানি মুখোপাধ্যায়ের দেওর উদয় চোপড়ার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় নার্গিস ফকরির। উদয়ের সঙ্গে বিচ্ছেদর পর তড়িঘড়ি মুম্বই ছেড়ে নিউ ইয়র্কে পাড়ি দেন এই মডেল-অভিনেত্রী। যা নিয়ে কম জল্পনা হয়নি।

 

.