ঘর ভাঙতে চাননি কারও, নাসির হুসেনকে ভালবেসেও একাই থেকে যান আশা পারেখ

নাসির হুসেনকে ভালবাসতেন। একমাত্র নাসির হুসেনই ছিলেন, জীবনভর যাঁকে ভালবেসেছেন। নাসির হুসেনের সঙ্গে বিচ্ছেদের পর অন্য কারও সঙ্গে আর সম্পর্কে জড়াননি। না কাউকে বিয়ে করেছেন। সম্প্রতি একটি ম্যাগাজিনের সাক্ষাতকারে এভাবেই নিজের জীবনের গোপন পাতাগুলিকে উলটে প্রকাশ্যে আনেন আশা পারেখ।

Updated By: Dec 3, 2019, 06:44 PM IST
ঘর ভাঙতে চাননি কারও, নাসির হুসেনকে ভালবেসেও একাই থেকে যান আশা পারেখ

নিজস্ব প্রতিবেদন : নাসির হুসেনকে ভালবাসতেন। একমাত্র নাসির হুসেনই ছিলেন, জীবনভর যাঁকে ভালবেসেছেন। নাসির হুসেনের সঙ্গে বিচ্ছেদের পর অন্য কারও সঙ্গে আর সম্পর্কে জড়াননি। না কাউকে বিয়ে করেছেন। সম্প্রতি একটি ম্যাগাজিনের সাক্ষাতকারে এভাবেই নিজের জীবনের গোপন পাতাগুলিকে উলটে প্রকাশ্যে আনেন আশা পারেখ।

আরও পড়ুন : যৌন দৃশ্যে অভিনয়ের প্রস্তাব ফেরালে কটূ আক্রমণ রাধিকাকে
তিনি বলেন, চলচ্চিত্র পরিচালক নাসির হুসেনই একমাত্র ব্যক্তি, যাঁকে তিনি ভালবেসেছেন। কিন্তু তাঁর জন্য বিবাহিত নাসির হুসেনের পরিবার যাতে ভেঙে না যায়, তার চেষ্টাই করেছেন। সেই কারণে নাসির হুসেনের সঙ্গে সম্পর্কে ছেদ টানেন বলেও জানান আশা পারেখ। তবে তাঁর জীবনের সেরা সিদ্ধান্ত হল অবিবাহিত থাকা। কারও ঘর ভেঙে কখনও নিজের ঘর গড়তে চাননি বলেও জনান আশা পারেখ।

আরও পড়ুন : বিয়ে বাড়িতে অক্ষয়ের 'নাগিন ডান্স', ভাইরাল হল ভিডিয়ো
প্রসঙ্গত আমির খানের কাকা হলেন নাসির হুসেন। বলিউডে মশলা ফিল্ম তৈরির অন্যকম প্রবর্তক ছিলেন নাসির হুসেন। তাঁর হাত ধরেই বি টাউনে পা রাখেন আশা পারেখ। দিল দেকে দেখো নামে নাসির হুসেনের একটি সিনেমা দিয়েই অভিনয় জগতে আসেন আশা পারেখ। এই সিনেমায় আশা পারেখের বিপরীতে অভিনয় করেন শাম্মি কাপুর। ওই সিনেমার পরই নাসির হুসেনের সঙ্গে সম্পর্কে জড়ান আসা পারেখ। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর আর বিয়ে করেননি আশা পারেখ। যদিও বিয়ের জন্য তাঁর মা বার বার পীড়াপিড়ি করেন। কিন্তু নাসির হুসেনের পর জীবনে আর কাউকে আসার অনুমতি দেননি বলিউডের এই বর্ষীয়ান অভিনেত্রী।

.