এ কী করলেন অমিতাভের নাতনি! ভাইরাল নভ্যার ভিডিয়ো

বিদেশে গিয়েই করেন 

Updated By: Sep 13, 2019, 11:34 AM IST
এ কী করলেন অমিতাভের নাতনি! ভাইরাল নভ্যার ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: জিমের বাইরে দাঁড়িয়ে শরীর চর্চা করছেন। জিমের পোশাক পরেই চলছে তাঁর শরীরিক কসরত। সেই বলিউড মেগাস্টারের নাতনি বলে কথা। তাই দেশের মধ্যে হোক কিংবা বাইরে, তাঁর সেই ভিডিয়ো যখন প্রকাশ্যে আসে, তখন উচ্ছ্বসিত হয়ে ওঠেন তাঁর ভক্তরা। বুঝতেই পারছেন অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দার কথা বলা হচ্ছে।

আরও পড়ুন : বিচ্ছেদের পর নতুন প্রেম, ফের প্রাক্তন স্বামীর কাছাকাছি আসছেন বলিউড অভিনেত্রী!
দেখুন ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি ভাইয়ের স্কুলের অনুষ্ঠান উপলক্ষে নিউ ইয়র্কে পাড়ি দেন নভ্যা। মায়ের সঙ্গেই মার্কিন মুলুকে পাড়ি দেন তিনি। ভাইয়ের স্কুলের অনুষ্ঠান উপলক্ষে সেখানে থাকাকালীন, নভ্যাকে জিমের বাইরে শারীরিক কসরত করতে দেখা যায়। জিমের পোশাক পরেই নজরে আসেন শ্বেতা বচ্চনের মেয়ে। নভ্যার সেই শারীরিক কসরতের ছবি এবং ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তাঁর ফ্যান পেজের তরফে শেয়ার করা হয়।

আরও পড়ুন : বিরাটের হাতে অনুষ্কার চুম্বন, ভাইরাল হল ভিডিয়ো
সম্প্রতি বি টাউনে গুঞ্জন শুরু হয় নভ্যা নভেলি নন্দা এবং মিজান জাফরির সম্পর্ক নিয়ে। বলিউডের জনপ্রিয় অভিনেতা জাভেদ জাফরির ছেলে মিজান জাফরির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বচ্চন পরিবারের নাতনি এমনকী, তাঁর সঙ্গে সুইতজারল্যান্ডেও বেড়াতে যান বলে শোনা যায়। যদিও বিষয়টি নিয়ে কেউ কোনও মন্তব্য না করলেও, মিজানের সঙ্গে নভ্য়ার সম্পর্কে যেন সিলমোহর বসান জয়া বচ্চন।
সম্প্রতি আবু জানি, সন্দীপ খোসলার ফ্যাশন শোয়ে মিজানকে দেখে তাঁকে জড়িয়ে ধরেন জয়া বচ্চন। এরপরই নভ্যা-মিজানের সম্পর্ক নিয়ে গুঞ্জন আরও জোরদার হয়। নাতনির পছন্দে বচ্চন ঘরণী সিলমোহর বসিয়ে দিয়েছেন বলেই শুরু হয়ে যায় কানাঘুষো।

.