''আমার উপর নজরদারি হয়নি'', নওয়াজের পাশেই দাঁড়ালেন তাঁর স্ত্রী

 স্ত্রী আলিয়ার উপর নজরদারি চালানোর জন্য গোয়েন্দা লাগানোর অভিযোগ উঠেছে নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে। তবে এবার সেই ঘটনায় নওয়াজের পাশেই দাঁড়ালেন তাঁর স্ত্রী আলিয়া ওরফে অঞ্জলি। 

Updated By: Mar 11, 2018, 08:17 PM IST
''আমার উপর নজরদারি হয়নি'', নওয়াজের পাশেই দাঁড়ালেন তাঁর স্ত্রী

নিজস্ব প্রতিবেদন :  স্ত্রী আলিয়ার উপর নজরদারি চালানোর জন্য গোয়েন্দা লাগানোর অভিযোগ উঠেছে নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে। তবে এবার সেই ঘটনায় নওয়াজের পাশেই দাঁড়ালেন তাঁর স্ত্রী আলিয়া ওরফে অঞ্জলি। 

স্বামী নওয়াজকে সমর্থন করেই মাইক্রো ব্লগিং সাইটে একটি লেখা পোস্ট করেছেন আলিয়া। তিনি লিখেছেন, '' বেশকিছুদিন ধরে আমার ও নওয়াজ সম্পর্কে বেশকিছু কথা সংবাদমাধ্যমে উঠে আসছে। যেখানে আমাদের বিবাহ-বিচ্ছেদ থেকে শুরু করে, আমরা এক সঙ্গে থাকি না এমন কথাও উঠে এসেছে। তবে গতকাল যে খবর প্রকাশ্যে এসেছে তাতে নওয়াজ ও আমি দুজনেই হতবাক। বাধ্য হয়েই আমায় মুখ খুলতে হল। আমার ফোন কলসের উপর নওয়াজের নজরদারি চালানোর যে খবর এসেছে, খুব শীঘ্রই এর সত্যতা প্রকাশ্যে আসবে। আমি শুধু এটুকুই বলতে চাই নওয়াজের উপর ওঠা অভিযোগ মিথ্যা এবং বানানো। উনি সেলিব্রিটি তাই ওনাকে টার্গেট করা হচ্ছে।'' 

শনিবারই স্ত্রীর পিছনে গোয়েন্দা লাগানোর অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি করেন নওয়াজ। এধরণের খবরে বিরক্তিও প্রকাশ করেন তিনি। এদিকে স্ত্রীর পিছনে গোয়েন্দা লাগানোর বিষয়ে ইতিমধ্যেই নওয়াজউদ্দিন সিদ্দিকিকে জিজ্ঞাসাবাদ করতে ডেকে পাঠিয়েছে মুম্বই পুলিস।  

জানা গিয়েছে, বেআইনিভাবে বেশকিছুজনের কললিস্ট খতিয়ে দেখার অপরাধে ১১জনকে গ্রেফতার করেছে মুম্বই পুলিস। তাঁদেরকে মধ্যে রয়েছেন  আইনজীবী রিজওান সিদ্দিকি, প্রাইভেড ডিটেকটিভ প্রশান্ত কালেকর ও মহিলা গোয়েন্দা রজনি পণ্ডিতের নাম। এই তিনজনকে জিজ্ঞাসাবাদ করেই উঠে আসে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির নাম।

আরও পড়ুন-  বৌকে নজরে রাখতে গোয়েন্দা লাগালেন নওয়াজ

আরও পড়ুন- বৌয়ের পিছনে গোয়েন্দা লাগানোর অভিযোগ ওড়ালেন নওয়াজ