'মেয়েকে বড্ড ভালোবাসি, ওর দায়িত্ব নেব', বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুললেন নওয়াজ

মেয়ে 'শোরা'র দায়িত্ব নেওয়ার বিষয়ে মুখ খুললেন নওয়াজ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 8, 2020, 05:30 PM IST
'মেয়েকে বড্ড ভালোবাসি, ওর দায়িত্ব নেব', বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুললেন নওয়াজ

নিজস্ব প্রতিবেদন : স্ত্রী আলিয়া সিদ্দিকির সঙ্গে বিবাহ-বিচ্ছেদের মামলা চলছে। এবিষয়ে আলিয়া একাধিকবার প্রকাশ্যে মুখ খুললেও নওয়াজ এতদিন কোনও মন্তব্যই করেননি। সম্প্রতি, মেয়ে 'শোরা'র দায়িত্ব নেওয়ার বিষয়ে মুখ খুললেন নওয়াজ।

সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নওয়াজ অবশ্যও এদিনও স্পষ্ট করে দেন, তিনি ব্যক্তিগত জীবন নিয়ে কোনও কথাই বলতে চাননা। নওয়াজ জানান, ''আমি আমার ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলতে চাই না। তবে এটা বলতে পারি, আমি আমার সন্তানদের সমস্ত দায়িত্ব নেব। আমি আমার মেয়েকে ভীষণই ভালোবাসি। কিন্তু বাকি আর ব্যক্তিগত বিষয়ে কোনও মন্তব্য করতে চাই না।''

প্রসঙ্গত নওয়াজ ও আলিয়ার দুই সন্তান রয়েছে, মেয়ের নাম শোরা ও ছেলের নাম ইয়ানি।

আরও পড়ুন-বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝেই নতুন শুরুর কথা বললেন শ্রাবন্তী

আরও পড়ুন-সামান্থা আক্কিনেনির এই পোশাক তৈরি প্লাস্টিকের বোতল দিয়ে! দাম কত জানেন?

নওয়াজের সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলা করার পরই আলিয়া সিদ্দিকি তাঁর নাম বদলে অঞ্জনা পান্ডে রেখেছেন। প্রসঙ্গত, নওয়াজউদ্দিন সিদ্দিকির থেকে বিবাহবিচ্ছেদ চেয়ে ৩০ কোটি টাকা দাবি করেছেন তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকি। বিপুল অঙ্কের অর্থের পাশাপাশি মুম্বইয়ের ইয়ারি রোডে ৪ বিএইচকে-র একটি ফ্ল্যাটও দাবি করেছেন আলিয়া। গত ৬ মেয়ে নওয়াজের বিরুদ্ধে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছিলেন তিনি।

অভিনেতার বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন তাঁর আলিয়া সিদ্দিকি। তাঁর অভিযোগ ছিল, তিনি যখন নওয়াজের সঙ্গে বিয়ে করতে যাচ্ছিলেন, তখন অভিনেতা আরও একজনের সঙ্গে সম্পর্কে ছিলেন। পাশাপাশি, নওয়াজ তাঁর গায়ে হাত না তুললেও, যে ধরনের চিৎকার চেঁচামেচি করে অশান্তি করতেন, তা অসহ্য হয়ে যেত। অভিনেতার মা, দাদার বিরুদ্ধেও গার্হস্থ হিংসার অভিযোগ করেন আলিয়া। নওয়াজের দাদা শামাস আলিয়ার গায়ে হাতও তোলেন বলে অভিযোগ করা হয়। এসব ছাড়াও আলিয়ার কথায়, নওয়াজের কোনও বান্ধবী এলে, আলিয়া বাড়ি থেকে বেরিয়ে যেতেন। তাঁর সামনে দিয়েও নওয়াজের বান্ধবীরা তাঁর ঘর ঢুকতেন। আলিয়ার কথায়, নওয়াজের ভাইজি সাশা সিদ্দিকিও নাকি কাকা সাশা সিদ্দিকির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন।

তবে নওয়াজউদ্দিন সিদ্দিকির আইনজীবীর দাবি, আলিয়া ইচ্ছা করে অভিনেতার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন।