বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝেই নতুন শুরুর কথা বললেন শ্রাবন্তী

নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে সেকথা জানিয়েছেন শ্রাবন্তী।

Updated By: Nov 8, 2020, 04:25 PM IST
বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝেই নতুন শুরুর কথা বললেন শ্রাবন্তী

নিজস্ব প্রতিবেদন : রোশন সিংয়ের সঙ্গে নাকি তাঁর তৃতীয় বিয়েটাও ভাঙতে চলেছে। এমন গুঞ্জনের মাঝেই নতুন কিছু শুরুর কথা জানালেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে সেকথা জানিয়েছেন শ্রাবন্তী।

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় জানিয়েছেন, তিনি একটি নতুন জিম খুলতে চলেছেন। যার নাম 'ফিটনেস এম্পায়ার'। ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিয়োতে শ্রাবন্তীকে বলতে শোনা যাচ্ছে, ''নিজেকে ফিট রাখার জন্য এবং পরিবারকে ফিট রাখার জন্য আমাদের নতুন জিম ফিটনেস এম্পায়ারে চলে আসুন। দেখা হচ্ছে ৮ তারিখ।'' অর্থাৎ ৮ নভেম্বর, রবিবার এই নতুন জিমটির উদ্বোধন হচ্ছে বলেই অভিনেত্রীর কথা শুনে মনে হচ্ছে।'' তবে জিমটি ঠিক কোথায় খোলা হচ্ছে, সেবিষয়ে ভিডিয়োতে স্পষ্ট করেননি অভিনেত্রী। তবে যোগাযোগের জন্য একটি নম্বর ভিডিয়োতে দিয়েছেন তিনি। প্রসঙ্গত, শ্রাবন্তীর স্বামী রোশন সিংও কিন্তু পার্ক সার্কাসে একটি জিমের মালিক বলে জানা যায়।

আরও পড়ুন-''বড় কিছু আসছে'', মায়ের বিয়ে ভাঙার জল্পনার মাঝেই সুখবর শোনালেন শ্রাবন্তীর ছেলে

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

এই নতুন শুরুর জন্য অভিনেত্রীকে ধন্যবাদ জানিয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Love you babe @nusratchirps

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

এদিকে দুদিন আগেই শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় নিজের ও তাঁর মায়ের পুরনো একটি ছবি এবং মিউজিক্যাল একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন। ক্যাপশানে লিখেছিলেন  'বড় কিছু আসছে' বলে ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছিলেন। তবে অভিমন্যু বড় কিছু আসছে বলতে কি শ্রাবন্তীর জিম খোলার ইঙ্গিত দিয়েছিলেন? সেবিষয়টি অবশ্য স্পষ্ট নয়। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Something big coming up 

আরও পড়ুন-সামান্থা আক্কিনেনির এই পোশাক তৈরি প্লাস্টিকের বোতল দিয়ে! দাম কত জানেন?

এদিকে এমাসের শুরু থেকেই শোনা যেতে শুরু করেছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় বিয়েটাও নাকি ভাঙতে চলেছে। শ্রাবন্তী ও রোশন দুজনেই দুজনের ইনস্টাগ্রাম থেকে একে অপরের সঙ্গে প্রায় সব ছবিই সরিয়ে দিয়েছেন। যদিও শ্রাবন্তী এখনও তাঁর ফেসবুকে রোশনের সঙ্গে তোলা একটি ছবিই প্রোফাইল পিকচার করে রেখেছেন। তবে রোশনের ইনস্টাগ্রাম হ্যান্ডেল এই মুহূর্তে শ্রাবন্তীর কোনও ছবি নেই। এমনকি তাঁদের বিয়ের ছবিগুলোও সরিয়ে ফেলা হয়েছে। একে অপরকে আনফলো করে দিয়েছেন তাঁরা। আর এরপরেই জল্পনা শুরু হয় অভিনেত্রীর তৃতীয় বিয়েটাও ভাঙছে। 

যদিও এবিষয়ে শ্রাবন্তী কিংবা রোশন সিং মুখ খোলেননি। বিয়ে ভাঙার বিষয়ে প্রকাশ্যে তাঁরা কেউই কিছু বলেননি। যদিও পুজোর সময় থেকেই শ্রাবন্তী ও রোশন আলাদা থাকছেন বলে শোনা যাচ্ছে। রোশন সিং নিজেও এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তিনি আর শ্রাবন্তী আলাদা থাকছেন। যদিও বিয়ে ভাঙা নিয়ে তিনি স্পষ্ট করেননি।

.