Nawazuddin Siddiqui: ‘ম্যানেজারের কাছে যৌন হেনস্থার শিকার মেয়ে, প্রতিবাদ করেননি নওয়াজ’, বিস্ফোরক অভিযোগ আলিয়ার

Nawazuddin Siddiqui: প্রথম পাতাতেই আলিয়া লিখেছেন যে, নওয়াজ একজন দায়িত্বজ্ঞানহীন বাবা। অভিনেতার স্ত্রী দাবি করেন যে নওয়াজের পুরুষ ম্যানেজার তাঁর আপত্তি সত্ত্বেও একাধিকবার তাঁর মেয়েকে অশালীনভাবে আলিঙ্গন করে, তাঁর মেয়েকে যৌন হেনস্থার শিকার হতে হয়।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Mar 8, 2023, 07:34 PM IST
Nawazuddin Siddiqui: ‘ম্যানেজারের কাছে যৌন হেনস্থার শিকার মেয়ে, প্রতিবাদ করেননি নওয়াজ’, বিস্ফোরক অভিযোগ আলিয়ার

Nawazuddin Siddiqui, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে তাঁর প্রাক্তন স্ত্রী আলিয়া সিদ্দিকি যে অভিযোগ করেছেন, তার বিপক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি খোলা চিঠি শেয়ার করেছেন অভিনেতা। 'এটা কোনও অভিযোগ নয়, বরং আমার আবেগকে প্রকাশ করা' শিরোনামে একটি খোলা চিঠিতে নওয়াজ উল্লেখ করেছেন, কথা না বলার জন্য তাঁকে প্রকাশ্যে 'খারাপ লোক'  বলে মনে করছেন অনেকেই। এবার সেই খোলা চিঠির বিস্তারিত জবাব দিলেন আলিয়া। প্রথম লাইনে লেখা, ‘তুমি শুধু কথায় চুপ ছিলে, কর্মে নয়...’ ।

আরও পড়ুন- TV Actor Death: অকালেই প্রয়াত রানী রাসমণি খ্যাত অভিনেতা অরিজিৎ, রঙের উৎসবের মাঝেই শোক সংবাদ...

প্রথম পাতাতেই আলিয়া লিখেছেন যে, নওয়াজ একজন দায়িত্বজ্ঞানহীন বাবা। অভিনেতার স্ত্রী দাবি করেন যে নওয়াজের পুরুষ ম্যানেজার তাঁর আপত্তি সত্ত্বেও একাধিকবার তাঁর মেয়েকে অশালীনভাবে আলিঙ্গন করে, তাঁর মেয়েকে যৌন হেনস্থার শিকার হতে হয়। তিনি লিখেছেন, ‘সত্যি কথা হল, একজন দায়িত্বজ্ঞানহীন বাবা হিসেবে আপনি আমার নাবালিকা মেয়েকে আপনার পুরুষ ম্যানেজারের সঙ্গে অন্য দেশে পাঠিয়ে আমার অজান্তে এবং সম্মতি ছাড়াই তাদের একটি হোটেল ইউনিটে থাকার ব্যবস্থা করেছিলেন। আপনার পুরুষ ম্যানেজার এই সময়ের মধ্যে আমার নাবালিকা মেয়েকে বেশ কয়েকবার অশালীনভাবে জড়িয়ে ধরেছিলেন এবং তাঁর আপত্তি সত্ত্বেও এই সব করা হয়েছিল। আপনি অস্বীকার করতে পারবেন না যে এই কাজটি আপনার ম্যানেজার করেছিলেন যখন আমি বা আপনি কেউই আশেপাশে ছিলাম না।’

আরও পড়ুন- Shah Rukh Khan: ‘শাহরুখের মেকআপ রুমে ৮ ঘণ্টা লুকিয়ে ছিল ২ ব্যক্তি’, মন্নতকাণ্ডে দাবি মুম্বই পুলিসের...

আলিয়া যোগ করেন, ‘আপনি তখনও তাঁকে অন্ধের মতো বিশ্বাস করার দাবি করতেন, একজন বায়োলজিক্যাল মা হিসেবে, যা হয়েছে, তাতে আমি আপত্তি জানিয়েছি। আর এখন আপনি আপনার প্রভাব খাটিয়ে আমাদের দখল করার হুমকি দিচ্ছেন।’ অনধিকার প্রবেশ সম্পর্কে আলিয়া বলেন, ‘আমাকে গ্রেফতার করে নিজের ক্ষমতা দেখানোর জন্য আপনারা যথাসাধ্য চেষ্টা করেছেন, কিন্তু আপনি সফল হতে পারেননি। আপনাদের মামলা এগিয়ে নিয়ে যান, যদি সত্য হয়'। ৫ পাতারও বেশি জায়গা জুড়ে নওয়াজের সমস্ত কথা তুলে ধরেছেন আলিয়া।

নওয়াজউদ্দীন বলেছিলেন, তিনি আলিয়াকে তাদের সন্তানের লালন-পালনের জন্য প্রতি মাসে ১০ লক্ষ টাকা দিতেন। এই টাকা দেওয়ার দাবিরও জবাব দিয়েছেন আলিয়া। তিনি স্পষ্টভাবে উল্লেখ করেছেন যে দুবাইয়ে স্কুলের ফি ছাড়াও, নওয়াজ তাঁদের কল্যাণে কোনও টাকা দেননি। সন্তানদের পণবন্দি করে রেখেছে আলিয়া। নওয়াজের এই দাবি উল্লেখ করে অভিনেতার স্ত্রী বলেন যে, আদালত এই মামলার শুনানি দেবে এবং জনসমক্ষে কিছু দাবি করার আগে আদালতের আদেশের জন্য অপেক্ষা করা উচিত। শেষ স্লাইডে নওয়াজকে 'বিপজ্জনক' বাবা বলে কটাক্ষ করেছেন আলিয়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.